ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মহাসমাবেশ উপলক্ষে শ্যামপুরে জাপার সমাবেশ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ২৪ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহাসমাবেশ উপলক্ষে শ্যামপুরে জাপার সমাবেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ১৫ ফেব্রুয়ারি ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ সফল করতে দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুরে মিছিল-সমাবেশ হয়েছে।

বুধবার বিকেলে এলাকার জুরাইন আলম মার্কেটের সামনে ৫৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, জাতীয় রাজনীতিতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে উপেক্ষা করার কোনো সুযোগ নেই। তার আশীর্বাদ ছাড়া আগামী নির্বাচনে কোনো দল রাষ্ট্রক্ষমতায় যেতে পারবে না। বরাবরের মতো আগামী নির্বাচনেও জাতীয় পার্টি হবে ক্ষমতার নিয়ামক শক্তি।

তারা বলেন, ১৫ ফেব্রুয়ারির মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। প্রমাণ হবে ঢাকা এরশাদের নগরী। সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে শ্যামপুর-কদমতলি থেকে ১৫ হাজার নেতাকর্মী এই সমাবেশে যোগ দেবে।

সমাবেশ শেষে সুজন দে ও মাসুকের নেতৃত্বে একটি প্রচার মিছিল স্থানীয় আলমবাগ থেকে শুরু হয়ে বেশ কয়েকটি মহল্লা প্রদক্ষিণ করে জুরাইন রেলগেট গিয়ে শেষ হয়।

৫৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো. জিন্নাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, কদমতলি থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সাধারণ সম্পাদক মো. আসাদ মিয়া ও যুব সংহতি শ্যামপুর থানার সাধারণ সম্পাদক মো. নাসির।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়