ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দোল পূর্ণিমায় গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দোল পূর্ণিমায় গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক : পুরান ঢাকার শাখারী বাজারে ছুরিকাঘাতে রওনক (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দুর্বৃত্তরা রওনককে ছুরিকাঘাত করে বলে তার বন্ধুরা দাবি করেছেন। এরপর তারা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রওনক নিউ পল্টন লাইন স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম মো. শাহিদ মিয়া।

নিহতের বন্ধু মাসুম ঢামেকে সাংবাদিকদের জানিয়েছেন, তারা বৃহস্পতিবার দোল পূর্ণিমায় পুরান ঢাকার শাখারি বাজারে গিয়েছিলেন। সেখানে হোলি খেলা চলাকালে হঠাৎ রওনককে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি।

মাসুম বলেন, অন্য বছরের মতো এবারও আমরা বন্ধুরা মিলে দোল পূর্ণিমায় যাই। হোলি খেলা যখন চলছিল তখন হঠাৎ পেছনে তাকিয়ে দেখি রওনক রক্তাক্ত। পরে তাকে উদ্ধার করে আমরা ঢাকা মেডিক্যালে নিয়ে আসি।

মাসুম আরো বলেন, তার (রওনক) সঙ্গে কারো ব্যক্তিগত শত্রুতা ছিল না। তবে এলাকায় কয়েকজন যুবকের সঙ্গে মেয়ে সংক্রান্ত একটি বিষয়ে নিয়ে কয়েকজনের সঙ্গে বিরোধ ছিল।

কাদের সঙ্গে এ বিরোধ ছিল সে বিষয়ে কিছু বলতে রাজি হননি মাসুম। তবে এ বিষয়ে রওনকের পরিবারের সদস্যের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ঢামেক হাসপাতালের একজন চিকিৎসক জানিয়েছেন, ছুরিকাঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় রণকের মৃত্যু হয়েছে। রওনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাড়ির এএসআই বাবুল মিয়া।

কোতোয়ালী থানার ওসি এ বি এম মশিউর রহমান জানিয়েছেন, এ বিষয়ে তারা খোঁজ নিচ্ছেন।



রাইজিংবিডি/ঢাকা/১ মার্চ ২০১৮/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়