ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘জাফর ইকবালের ওপর হামলা মুক্তিযুদ্ধের চেতনায় আঘাতের সামিল’

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জাফর ইকবালের ওপর হামলা মুক্তিযুদ্ধের চেতনায় আঘাতের সামিল’

নিজস্ব প্রতিবেদক : সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা মুক্তিযুদ্ধের চেতনার ওপর আঘাতের সামিল। দেশের উন্নয়ন ও অগ্রগতিকে রুখে দিতে ৭১'এর পরাজিত শক্তি এই হামলা চালিয়েছে।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটির সার্বিক সহযোগিতায় আয়োজিত এক মানববন্ধনে সংগঠনের নেতারা এ সব কথা বলেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি মানববন্ধনে বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা দেশের অগ্রযাত্রাকে রুখে দিতে ঐক্যবদ্ধভাবে অরাজকতা সৃষ্টির করার জন্য দীর্ঘ দিন ধরে চেষ্টা করে আসছে। আর তারই ফলশ্রুতিতে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল ওপর হামলা হয়েছে। এই অপশক্তি চাই দেশের বর্তমান স্থিতিশীল অবস্থাকে বিনষ্ট করতে এবং দেশে একটি অস্থিতিশীল অবস্থা তৈরি করে নিজেদের পরাজয়ের প্রতিশোধ নিতে।

তিনি বলেন, জাফর ইকবালের বাবা একজন মুক্তিযুদ্ধা ছিলেন। একজন মুক্তিযুদ্ধার সন্তানের ওপর হামলা করার মানে হচ্ছে ওই মুক্তিযুদ্ধাকে আঘাত করা। আর একজন মুক্তিযুদ্ধাকে আঘাত করার হলে মুক্তিযুদ্ধের চেতনার ওপর আঘাত করা।

এ সময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজাসহ বেশ কয়েকটি সংগঠনের নেতা-কর্মীরা।



রাইজিংবিডি/ঢাকা/৪ মার্চ ২০১৮/হাসিবুল/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়