ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জাবিতে আন্তঃসাংবাদিক ব্যাডমিন্টন : চ্যাম্পিয়ন তহিদুল, প্লাবন

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে আন্তঃসাংবাদিক ব্যাডমিন্টন : চ্যাম্পিয়ন তহিদুল, প্লাবন

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) আয়োজিত ‘আন্তঃসাংবাদিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮’ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন রাইজিংবিডির জাবি সংবাদদাতা তহিদুল ইসলাম ও দি ইন্ডিপেন্ডেন্টের জাবি প্রতিনিধি প্লাবন তারিক।

শুক্রবার রাত ৯টার দিকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

এ সময় অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বলেন, সবার মধ্যে যোগাযোগ তৈরির উদ্দেশ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আমি মনে করি এই উদ্দেশ্য সফল হয়েছে। এটা চমৎকার উদ্যোগ। আয়োজকদের এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি।

জাবিসাসের সভাপতি নুর আলমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক বশির আহমেদ, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক হাবিবা ইয়াসমীন, ডেপুটি রেজিস্ট্রার (টিচিং) মোহাম্মদ আলী প্রমুখ।



এর আগে গত ১৮ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রসংলগ্ন মাঠে আন্তঃসাংবাদিক ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে রাইজিংবিডির জাবি সংবাদদাতা তহিদুল ইসলাম ও দি ইন্ডিপেন্ডেন্টের জাবি প্রতিনিধি প্লাবন তারিক ২-০ সেটে দেশ জনতার জাবি প্রতিনিধি মো. হাসনাইন ও মানবজমিনের জাবি প্রতিনিধি রাহুল এম ইউসুফকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।



রাইজিংবিডি/জাবি/৯ মার্চ ১৮/তহিদুল ইসলাম/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়