ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জাবিতে যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০০, ৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০১৮-১৯ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন রাইজিংবিডির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মো. তহিদুল ইসলাম (ইতিহাস বিভাগ, ৪৩ ব্যাচ) এবং সাধারণ সম্পাদক হয়েছেন আবুল কালাম আজাদ (মার্কেটিং বিভাগ, ৪৪ ব্যাচ)।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সংগঠনটির প্রাক্তন সভাপতি শামীম রেজা ও প্রাক্তন সাধারণ সম্পাদক সাদ্দাম নতুন কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মামুন, যোবায়ের, তৌফিক, যুথি, সাজ্জাদ, ইবাদুল, সবুজ, রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবির, নাজমুল, তৌহিদ, রুবায়েত, রাহুল, খালিদ, কোষাধ্যক্ষ কামরান, সাংগঠনিক সম্পাদক তানভীর, মাসুদ, শিহাব, ফয়সাল, সাদ, সেলিম, সুরুজ, ছাত্রকল্যাণবিষয়ক সম্পাদক শোভন, সহছাত্রকল্যাণবিষয়ক সম্পাদক রাজু, দপ্তর সম্পাদক শিশির, সহদপ্তর সম্পাদক মারুফ, প্রচার সম্পাদক আদেশ, সহপ্রচার সম্পাদক মুন্না, সাংস্কৃতিক সম্পাদক উৎসব, সহসাংস্কৃতিক সম্পাদক রেশমা, শিমু, ধর্মবিষয়ক সম্পাদক হুরাইরা, সহধর্মবিষয়ক সম্পাদক আসাদ, সবুজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মেহেদী, সহগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তোরাব, ক্রীড়া সম্পাদক তৌহিদ, সহক্রীড়া সম্পাদক শুভ, মিরাজ, নারীবিষয়ক সম্পাদক রিমা এবং সহনারীবিষয়ক সম্পাদক নুসরাত ও কাকলি।

কমিটি ঘোষণা শেষে বিগত কমিটির সভাপতি মকলেচুর রহমান ইরান ও সাধারণ সম্পাদক আবু তাহের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

শনিবার কমিটি ঘোষণা ছাড়াও যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে পিকনিক অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/জাবি/৮ এপ্রিল ২০১৮/তহিদুল ইসলাম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়