ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের আয়োজনে ২৫ এপ্রিল শুরু হয় ‘তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট ২০১৮।’ আজ শনিবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের এই তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন শেখ ফরিদুল ইসলাম। ভ্যাটারান বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর জেনারেল ফজলুর রহমান (অবঃ)। সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর জেনারেল মো. রফিকুল ইসলাম (অবঃ)। লেডিস বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মিসেস কুলসুম ফরিদ। আর জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মাস্টার জারিফ। প্রত্যেকটে ট্রফি দেওয়া হয়।



আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী।



এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন, ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ নূর জিলানি, আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তাজাম্মেল হক,  জেনারেল ম্যানেজার (ক্লাব) মেজর সৈয়দ ইকবাল হোসেন (অবঃ) এবং জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস)  মেজর মুহাম্মদ আলমাস উদ্দিন (অবঃ)।



সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল এসএম মতিউর রহমান।

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগোরিগুলো ছিল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে। যার মধ্যে বিদেশিরাও ছিলেন।



এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, অনলাইন পার্টনার হিসেবে ছিল এবং সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।




রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়