ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২১ ৮:০৩:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২১ ৮:০৩:০২ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : খুলনা সিটি করপোরেশনের মতো গাজীপুর সিটি নির্বাচনে দলের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, প্রার্থী কে সেটা বড় কথা নয়, নৌকার প্রার্থীর পক্ষে সবাইকে কাজ করতে হবে এবং খুলনার মতো বিজয় ছিনিয়ে আনতে হবে।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে প্রধানমন্ত্রী নেতাদের এমন নির্দেশনা দেন। বৈঠকে উপস্থিত মন্ত্রিসভার সদস্যরা এ তথ্য জানান।

সূত্রমতে, নেতাকর্মীদের ঐক্যের ওপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী। এ সময় নেতাদের উদ্দেশে তিনি বলেন, খুলনা সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে। তিন জায়গায় ঝামেলা হয়েছিল সেখানকার নির্বাচন তো বন্ধ রয়েছে। খুলনা সিটি নির্বাচনে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করায় দলের মেয়র প্রার্থী বিজয়ী হয়েছেন। গাজিপুর নির্বাচনেও নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের প্রার্থী তালুকদার খালেকের ইমেজ ভালো। এর আগে যখন তিনি মেয়র ছিলেন তখন সেখানে অনেক কাজ করেছেন। এজন্যেই তিনি বিজয়ী হয়েছেন।

তাই গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দেখতে চায়। কোনো অজুহাত, কোনো সমস্যা, কোনো ঝামেলার কথা শুনতে চাই না। ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।

বৈঠকে প্রধানমন্ত্রী দলীয় কোনো কোন্দল যাতে না থাকে সে বিষয়টি তদারকির জন্য উপস্থিত মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিকে দৃষ্টি রাখতে বলেন।

বৈঠক সূত্র আরো জানায়, ১৯৯১ সালে বিএনপি সরকার আমলে জাতীয় পার্টির ওপর যে জুলুম-নির্যাতন চালানো হয়েছিল তা তুলে ধরতে জাতীয় পার্টি থেকে মন্ত্রিত্ব নেওয়া নেতাদের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক দেশের রাজনৈতিক পরিস্থিতি আলোচনার এক পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ১৯৯১ সালে বিএনপি সরকারের সময় জাতীয় পার্টি যে এত মার খেলো, এত অত্যাচার-নির্যাতনের শিকার হলো সেটা তারা বলে না কেন? জাতীয় পর্টি সেই অত্যাচার নির্যাতনের চিত্র তো তুলে ধরতে পারে।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৮/নঈমুদ্দীন/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC