ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মায়ার পালিয়ে বিয়ে করায় রাজী নন ইরফান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মায়ার পালিয়ে বিয়ে করায় রাজী নন ইরফান

বিনোদন প্রতিবেদক: ইরফান-মায়া দুজন দুজনকে ভালোবাসেন। একদিন হঠাৎ করেই মায়া বাবা-মাকে ছেড়ে পালিয়ে চলে আসেন। উদ্দেশ্য ইরফানকে বিয়ে করে সংসার করবেন। এদিকে ইরফান বিয়ের জন্য মোটেও প্রস্তুত নন। ইরফানের চাকরিতে সমস্যা চলছে। কিন্তু মায়া বুঝতে নারাজ। বাড়িতে ফিরে যাওয়াও অসম্ভব। তার একমাত্র বিকল্প পথ আত্নহত্যা! মায়া কোন পথ বেছে নেবেন? জানতে হলে দেখতে হবে ‘এক রাশ নীল’ শিরোনামের ঈদের বিশেষ নাটক।    

সঞ্জয়কান্তের পরিচালনায় এই নাটকের মাধ্যমে দীর্ঘ তিন বছর পরে পর্দায় ফিরছেন মায়া সরকার। মায়া সরকার মঞ্চে নিয়মিত কাজ করতেন। এছাড়াও ছোট পর্দায়ও তিনি কাজ করেছেন। ২০১৪ সালে মায়া আক্তারুল আলম টিনুর পরিচালনায় ‘ফ্রেন্ডস ফরএভার’ সিনেমার কাজ করেন। একই বছর তিনি ‘ডুপ্লিকেট বক্স’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। এ দুটি সিনেমার কাজ শেষ না করেই মিডিয়া থেকে অন্তরালে চলে যান মায়া। দীর্ঘ তিন বছর পরে তিনি আবার ছোট পর্দায় অভিনয় করছেন। এছাড়াও আসছে ঈদে আরো দুটি নাটকে তাকে দেখা যাবে বলে মায়া জানিয়েছেন।  



মায়া রাইজিংবিডিকে বলেন, ‘মিডিয়ায় কাজের ইচ্ছে ছোটবেলা থেকেই। ২০১৪ সালে কয়েকটি কাজ করলেও পরিবারের লোকজন চাচ্ছিলো না কাজগুলো করি। যে কারণেই হঠাৎ করে অন্তরালে চলে গিয়েছিলাম। পরিবারের অনমুতি নিয়ে এখন আবার নিয়মিত অভিনয় করবো। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও কাজ করবো। এখন আর বিরতী দিতে চাচ্ছি না। ‘এক রাশ নীল’ নাটকটির কাজ দারুণ হয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

‘এক রাশ নীল’ আসছে ঈদে একুশে টেলিভিশনে প্রচারিত হবে বলে জানা গেছে।  



রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়