ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুর নির্বাচনকে সামনে রেখে ধরপাকড় হচ্ছে : বিএনপি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুর নির্বাচনকে সামনে রেখে ধরপাকড় হচ্ছে : বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক : গাজীপুর সিটি নির্বাচনকে সামনে রেখে বিএনপির নেতা-কর্মীদের ব্যাপকহারে ধরপাকড় করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, গতকাল প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনাররা গাজীপুরের প্রার্থীদের সাথে সমন্বয় সভার পরদিন থেকে সিটির বিভিন্ন ওয়ার্ডে বিএনপির নির্বাচন সংশ্লিষ্ট নেতাদের ধরপাকড় শুরু হয়েছে। ইতিমধ্যে কাশিমপুর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বিএনপির ইউনিয়ন সভাপতি শওকত হোসেন সরকারকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, কাশিমপুর ইউনিটের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব শাহিন, কাশিমপুর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য শাজাহান ডিলার, কোনাবাড়ি নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক ডাক্তার মিলন, কোনবাড়ি নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিব মিলন মিয়া ও কোনাবাড়ি  নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সাইফুল ইসলামকে ঢাকা ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া ৩০ নম্বর ওয়ার্ড বালিয়াড়া নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য মো. আবদুস সামাদ, শাহ আলম এবং ৪৭ নম্বর ওয়ার্ড টঙ্গী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য আবু সায়েমকে গাজীপুর ডিবি পুলিশ গ্রেপ্তার করে।’

এ সময় গ্রেপ্তারের চিত্র তুলে ধরেন বিএনপির এই নেতা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়