ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রণবীরের প্রশংসায় আলিয়া

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ৩০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীরের প্রশংসায় আলিয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত সিনেমা সাঞ্জু। এতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন এ অভিনেতা। সিনেমায় রণবীরের অভিনয়ের বেশ প্রশংসা করেছেন অভিনেত্রী আলিয়া ভাট।

বেশ কিছুদিন ধরেই রণবীর-আলিয়ার প্রেমের গুঞ্জন বলিপাড়ায় উড়ছে। তাই গতকাল একটি অনুষ্ঠানে হাজির হলে রণবীরের সিনেমা নিয়ে প্রশ্ন করা হয় তাকে।

আলিয়া ভাট বলেন, ‘সিনেমাটি আমার খুবই পছন্দ হয়েছে। এটি খুবই চমৎকার ও অসাধারণ একটি সিনেমা। আমার পছন্দের দশটি সিনেমার মধ্যে সাঞ্জু সিনেমাটি থাকবে। রণবীর এতে অসাধারণ অভিনয় করেছেন। ভিকি কৌশল, পরেশজি (পরেশ রাওয়াল) অনেক ভালো অভিনয় করেছেন। আনুশকা শর্মা, সোনম কাপুর সবাই খুব দারুণ অভিনয় করেছেন। এটি একটি পরিপূর্ণ প্যাকেজ।’

সাঞ্জু সিনেমার পরিচালক রাজকুমার হিরানির প্রশংসা করে এ অভিনেত্রী বলেন, ‘আমি রাজকুমার হিরানির অনেক বড় ভক্ত। এজন্য যখন তার কোনো সিনেমা মুক্তি পায় আমি সঙ্গে সঙ্গে দেখে ফেলি এবং প্রত্যেকবারই তিনি ছক্কা হাঁকান। বিগত কয়েক বছরে আমাদের পাওয়া সেরা সিনেমা এটি।’

২৯ জুন ভারতে প্রায় চার হাজার ও বিশ্বের বিভিন্ন দেশে প্রায় তেরশ প্রেক্ষাগৃহে মুক্তি পায় সাঞ্জু। প্রথমদিনে সিনেমাটি আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি। প্রথম তিনদিনে এর আয় ১০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৮/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়