ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৮’। যা চলবে ১২ জুলাই পর্যন্ত। 

এবারের এই প্রতিযোগিতায় মোট ১৪৭ জন দাবা খেলোয়াড় অংশ নিয়েছেন। তার মধ্যে অনূর্ধ্ব-২১০০ রেটিং প্রাপ্ত খেলোয়াড় ১২৩ জন। রেটিংবিহীন দাবা খেলোয়াড় ২৪ জন। প্রতিযোগিতার খেলা ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবং শীর্ষ স্থান প্রাপ্ত ১৬ জন খেলোয়াড়কে ওয়ালটন সামগ্রী দিয়ে পুরস্কৃত করা হবে এবং তারা ২০১৮ সালের জাতীয় ‘বি’ দাবায় অংশগ্রহণের সুযোগ পাবেন।

 



বুধবার বিকেলে দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবউদ্দিন শামীম, সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কেএম শহিদউল্যা এবং প্রতিযোগিতার প্রধান বিচারক মো. হারুন অর রশিদ।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়