ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরের সূচি ঘোষণা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ২৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরের সূচি ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরের সূচি ঘোষণা করেছে বিসিবি। দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে নভেম্বরের মাঝামাঝি বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ দল। ২০১২ সালের পর বাংলাদেশে এটিই হবে ক্যারিবীয়দের প্রথম পূর্ণাঙ্গ সফর।

আগামী ১৫ নভেম্বর ঢাকা পৌঁছে চট্টগ্রামে উড়াল দেবে ওয়েস্ট ইন্ডিজ দল। ১৮ নভেম্বর থেকে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের সঙ্গে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু হবে ২২ নভেম্বর।

২৭ নভেম্বর আবার ঢাকায় ফিরবে ওয়েস্ট ইন্ডিজ দল। ৩০ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

টেস্টের পর হবে দিবারাত্রির ওয়ানডে সিরিজ। মূল সিরিজ শুরুর আগে ৬ ডিসেম্বর ফতুল্লায় ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দল। মিরপুরে প্রথম ও দ্বিতীয় ওয়ানডে হবে ৯ ও ১১ ডিসেম্বর।

১৪ ডিসেম্বর শেষ ম্যাচটা হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। একই মাঠে প্রথম টি-টোয়েন্টি ১৭ ডিসেম্বর, টি-টোয়েন্টি সিরিজও দিবারাত্রির। এই ফরম্যাটের শেষ দুটি ম্যাচ হবে মিরপুরে, ২০ ও ২২ ডিসেম্বর। পরদিন ঢাকা ছাড়বে ওয়েস্ট ইন্ডিজ দল।

টেস্ট ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯টায়। ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ শুরুর সময় অবশ্য বুধবারের সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়নি বিসিবি। 



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুলাই ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়