ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাংবাদিকদের ওপর হামলা : স্টামফোর্ড সাংবাদিকতা বিভাগের মানববন্ধন

ছাইফুল ইসলাম মাছুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিকদের ওপর হামলা : স্টামফোর্ড সাংবাদিকতা বিভাগের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : নিরাপদ সড়কের দাবিতে চলা আন্দোলনে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম অধ্যয়ন ও সাংবাদিকতা অনুষদের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন তারা। এ সময় সেখানে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়টির গণমাধ্যম অনুষদের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের কয়েকজন।

বক্তারা বলেন, রাজধানীতে নিরাপদ সড়কের দাবিতে চলা আন্দোলনের সপ্তম দিনে বিভিন্ন গণমাধ্যমের কয়েকজন কর্মীদের ওপর বর্বর হামলা করা হয়। আমাদের বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম বিভাগের দুজন সাবেক ছাত্র- অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) ফটো জার্নালিস্ট এ এম আহাদ ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আহমেদ দীপ্তর ওপর বর্বরোচিত হামলা চালায় দুর্বৃত্তরা। হামলায় মারাত্মক আহত হন তারা। গণমাধ্যমকর্মীদের ওপর হামলার ফুটেজ থাকার পরও হামলাকারীদের গ্রেপ্তার করা হচ্ছে না। এতে করে সাংবাদিকদের জীবনে হুমকি রয়ে গেছে। তাই অবিলম্বে হামলাকারীদের বিচার দাবি করছি।

গত রোববার আন্দোলনের সপ্তম দিনে সংবাদ ও ছবি সংগ্রহ করার সময় রাজধানীর ধানমন্ডির ১ নং সড়কে সংবাদকর্মীদের ওপর হামলা করা হয়। এ সময় অ্যাসোসিয়েটেড প্রেসের ফটো জার্নালিস্ট এ এম আহাদ ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আহমেদ দীপ্তকে বেধড়ক পেটানো হয়। পরে তাদের উদ্ধার করে পপুলার ও স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।



রাইজিংবিডি/ঢাকা/৭ আগস্ট ২০১৮/ফিরোজ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়