ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছিটকে গেলেন তামিম, খেলবেন মুশফিক

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিটকে গেলেন তামিম, খেলবেন মুশফিক

ক্রীড়া ডেস্ক: বাঁ হাতের কবজির চোটে এশিয়া কাপ শেষ তামিম ইকবালের। তবে পাঁজরের ব্যথা থাকা মুশফিকুর রহিমের খেলতে কোনো বাঁধা নেই।

তামিম ইকবালকে আর পাওয়া যাবে না তা নিশ্চিত ছিল টিম ম্যানেজম্যান্টের। দেশসেরা ওপেনারের হাড়ে চিড় ধরেছে। জানা গেছে, দুই থেকে তিন মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তামিমকে। আঙুলের চোট নিয়েই সংযুক্ত আরব আমিরাত গিয়েছিলেন তামিম। প্রথম ম্যাচে যুক্ত হয়েছে কবজির চোট। স্লিং বেঁধে দুবাইয়ে সময় কাটাচ্ছেন তামিম। এশিয়া কাপে তার খেলার কোনো সম্ভাবনা নেই। তবে এখনই দেশে ফিরবেন কিনা তা নিশ্চিত নয়। দলের সঙ্গেও থাকতে পারেন সিনিয়র এ ক্রিকেটার। এদিকে তাঁর বদলি হিসেবে কাউকে নেওয়ার কথা এখনও ভাবছে না বোর্ড। দলের সঙ্গে রয়েছেন মুমিনুল হক ও নাজমুল ইসলাম শান্ত। তামিমের জায়গায় আফগানিস্তানের ম্যাচে দেখা যেতে পারে মুমিনুল হককে।
 


এদিকে প্রথম ম্যাচের নায়ক মুশফিকুর রহিম ব্যাটিংয়ের পর ফিল্ডিংয়ে নামেননি। তার পরিবর্তে ফিল্ডিংয়ে ছিলেন নাজমুল হোসেন শান্ত। পুরোনো পাঁজরের ব্যথা বাড়ায় তার প্রথম ম্যাচে খেলা নিয়ে ছিল অনিশ্চয়তা। কিন্তু ব্যথা নিয়ে মাঠে নেমে দলকে জিতিয়েছেন মুশফিক। ম্যাচ শেষে পুরস্কার নিতে এসেও বারবার হাসফাঁস করেছেন মুশফিক। বোঝাই যাচ্ছিলপাঁজরের ব্যথা কষ্ট পাচ্ছিলেন। তবে রোববার স্ক্যান করানোর পর জানা গেছে, এশিয়া কাপে তার খেলতে কোনো বাধা নেই। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচেই তাকে পাওয়া যাবে। নিশ্চিত করেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

জয় দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করতে চেয়েছিলেন মাশরাফি। দলীয় পারফরম্যান্সে জয় দিয়েই যাত্রা শুরু করতে পেরেছে বাংলাদেশ। এবার মাশরাফির দলের সামনে এগিয়ে যাওয়ার পালা। আগামী ২০ সেপ্টেম্বর বাংলাদেশের পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়