ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ঐক্যফ্রন্ট নির্বাচনে প্রভাব ফেলবে : মুহিত

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ২৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঐক্যফ্রন্ট নির্বাচনে প্রভাব ফেলবে : মুহিত

নিজস্ব প্রতিবেদক, সিলেট : ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্ট আগামী সংসদ নির্বাচনে প্রভাব ফেলবে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তবে, নির্বাচনে আওয়ামী লীগই জিতবে বলে মন্তব্য করেছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে সিলেট সার্কিট হাউজের সামনে সুরমা নদীর তীর ঘেঁষে রিটেইনিং ওয়াল ও ওয়াকওয়েসহ রাস্তা নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সরকারের বয়োজ্যেষ্ঠ এ মন্ত্রীর অভিমত, বিরোধীরা সঙ্গে থাকায় দেশের রাজনীতিতে ঐক্যফ্রন্ট প্রভাব ফেলবে, তবে নির্বাচনে আওয়ামী লীগই জিতবে। কারণ ফ্রন্টভুক্ত দলগুলো ইতিমধ্যে জনগণের কাছে অকার্যকর প্রমাণিত হয়েছে।

জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের কেউ কেউ বিএনপির সঙ্গে জোট করে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে চাইছেন- এমন বক্তব্যকে 'হিপোক্রেসি(ভণ্ডমী)' বলে মন্তব্য করেছেন তিনি। এ ধরনের মন্তব্যকে 'মুনাফিকি'ও বলেন অর্থমন্ত্রী।

অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টে বিএনপি, নাগরিক ঐক্য এবং জেএসডি-রব রয়েছে। বুধবার সিলেটে জনসভার মধ্য দিয়ে এ জোটের যাত্রা শুরু হয়েছে।



রাইজিংবিডি/সিলেট/২৫ অক্টোবর ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়