ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক : পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেছেন।

বুধবার ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে বিদায়ী কমিটির কাছ থেকে ২০১৯ কার্য মেয়াদের জন্য নবনির্বাচিতরা দায়িত্বভার গ্রহণ করেন।

বিদায়ী কমিটির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় নবনির্বাচিত সভাপতি ইলিয়াস হোসেন সংগঠন পরিচালনায় বিদায়ী কমিটি ও সংগঠনের সকল সদস্যের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এসএ টিভির বিশেষ প্রতিনিধি ইলিয়াস হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার কবির আহমেদ খান। এছাড়া সহ-সভাপতি খোন্দকার কাওছার হোসেন, যুগ্ম-সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, দপ্তর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সাংস্কৃতিক সম্পাদক মো: এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার ও কল্যাণ সম্পাদক কাওসার আজম নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মহিউদ্দিন, খালিদ সাইফুল্লাহ, বি এম নূর আলম (বাদল নূর), মোহাম্মদ মাকসুদুল হাসান, মোহাম্মদ নঈমুদ্দীন, রাশেদুল হক ও মো. শাহাবুদ্দিন মাহতাব।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/ইয়ামিন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়