ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নূরকে স্বাগত ছাত্রলীগের, ক্লাস পরীক্ষা বর্জন কর্মসূচি প্রত্যাহার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নূরকে স্বাগত ছাত্রলীগের, ক্লাস পরীক্ষা বর্জন কর্মসূচি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফল মেনে নিয়ে সহ সভাপতি পদে বিজয়ী কোটা সংস্কার আন্দোলনের নেতা নূরুল হক নূরকে স্বাগত জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার বিকেলে টিএসসি মিলনায়তনে নূরুল হক নূরের সঙ্গে সাক্ষাৎ করে প্রথমে অভিনন্দন জানান শোভন। পরে নির্বাচনের ফল মেনে নিয়ে নূরকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। ডাকসু নির্বাচনে সহ সভাপতি পদে নূরের প্রতিদ্বন্দ্বী ছিলেন শোভন।

যদিও নির্বাচনে হারার পর সহ সভাপতি পদে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছিলেন শোভন।

ঢাবি শিক্ষার্থীদের উদ্দেশ্যে রেজওয়ানুল হক চৌধুরী বলেন, আপনারা নির্বাচনের ফল মেনে নিন। আমরা ক্যাম্পাসে সৌহার্দ বজায় রেখে একসাথে ভাই ভাই হয়ে চলব।

শোভন বলেন, নূর আমার ছোট ভাই। ক্যাম্পাসে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে একসাথে কাজ করব। সাধারণ শিক্ষার্থীদের যেকোনো বিষয় মিলেমিশে সমাধান করব।


ক্লাস পরীক্ষা বর্জন কর্মসূচি প্রত্যাহার
নির্বাচন বর্জন করে ক্লাস পরীক্ষা বর্জনের কর্মসূচি প্রত্যাহার করেছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদে যুগ্ম আহ্বায়ক ও ডাকসুর নতুন ভিপি নূরুল হক নূর।


মঙ্গলবার বিকেলে টিএসসি মিলনায়তনে নূরুল হক নূরের সঙ্গে সাক্ষাৎ করে রেজওয়ানুল হক চৌধুরী শোভনের অভিনন্দন জানানোর পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শোভন আমার বড় ভাই। ঢাকা বিশ্ববিদ্যিলয়ের সব ছাত্র সংগঠন এক সঙ্গে কাজ করব। পরীক্ষা ও ক্লাস বর্জন কর্মসূচি প্রত্যাহার করা হলো।

পড়ুন

>>

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৯/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়