ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘যবিপ্রবিতে এ বছরই ছাত্র সংসদ নির্বাচন’

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ১৯ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘যবিপ্রবিতে এ বছরই ছাত্র সংসদ নির্বাচন’

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেছেন, এ বছরই যবিপ্রবিতে ছাত্র সংসদ নির্বাচন হবে। বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের পরবর্তী সভায় এ নির্বাচন করার জন্য আইনিসহ প্রয়োজনীয় সব বিষয় চূড়ান্ত করার জন্য একটি কমিটিও করে দেওয়া হবে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু একাডেমিক ভবনের কেন্দ্রীয় গ্যালারিতে যবিপ্রবির ডিবেট ক্লাব আয়োজিত ‘স্বাধীনতা দিবস আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক উৎসব-২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনিএ ঘোষণা দেন।

উল্লেখ্য, যবিপ্রবি প্রতিষ্ঠিত হওয়ার পর এখনো পর্যন্ত ছাত্র সংসদ নির্বাচন হয়নি।

অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন বলেন, আমাদের প্রাক্তন শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয়ের সম্পদ। তাদেরকে এক সুতায় নিয়ে আসার জন্য রিজেন্ট বোর্ডের পরবর্তী সভায় যবিপ্রবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের জন্য আইনিসহ প্রয়োজনীয় সব বিষয় চূড়ান্ত করার জন্য একটি কমিটিও করে দেওয়া হবে।

র‌্যাগিংয়ের বিষয়ে সতর্ক করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে অধ্যাপক ড.  আনোয়ার হোসেন বলেন, র‌্যাগিংয়ের  বিরুদ্ধে জিরো টলারেন্স। র‌্যাগিংয়ের  জড়িত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না, তার বিচার হবেই।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. এ এস এম মুজাহিদুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. মীর মোশাররফ হোসেন প্রমুখ।



রাইজিংবিডি/যশোর/১৯ মার্চ ২০১৯/বিএম ফারুক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়