ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুবির কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত, সম্পাদক জাকির

দেলোয়ার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০০, ২৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুবির কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত, সম্পাদক জাকির

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন জিনাত আমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাকির হোসেন।

রোববার সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত এ নির্বাচন হয়।

নির্বাচনে ১৫টি পদের বিপরীতে দুই প্যানেল থেকে ৩০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ৮৩ জন ভোটারের মধ্যে ৮৩ জনই ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ‘জিনাত-লতিফ পরিষদ’ থেকে সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জিনাত আমান ৪৪ ভোট পেয়ে সভাপতি এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ‘শহিদুল-জাকির পরিষদ’ থেকে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ জাকির হোসেন ৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে ১ বছরের জন্য নির্বাচিত হন।

শহিদুল-জাকির পরিষদ থেকে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এ এম এম সাইদুর রশীদ; যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল আলম ও মো. মাসুদুর রহমান; কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক; দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তানভীর আহাম্মদ; ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মো. এনায়েত হোসেন এবং কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন মো. মিজানুর রহমান, এস এম মাহমুদুল হক, মো. মফিজুল ইসলাম ও মো. সাদেক হোসেন।

অপরদিকে, জিনাত-লতিফ পরিষদ থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি বিপ্লব মজুমদার; সাংগঠনিক সম্পাদক ডা. এ কে এম হেলাল মোর্শেদ এবং কার্যকরী সদস্য মোহাম্মদ নূরুল করিম চৌধুরী।

কর্মকর্তা পরিষদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ রেজাউল করিম।



রাইজিংবিডি/কুমিল্লা/২৫ মার্চ ২০১৯/দেলোয়ার/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়