ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মামলা ঠুকলেন বাপ্পি, জবাব দিলেন মামুন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ১৫ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মামলা ঠুকলেন বাপ্পি, জবাব দিলেন মামুন

বাপ্পি চৌধুরী, অনন্য মামুন

রাহাত সাইফুল : পরিচালক অনন্য মামুন নির্মাণ করেছেন ‘আমি তোমার হতে চাই’ শিরোনামের সিনেমা। এ সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ইতোমধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

 

এ সিনেমায় বাপ্পি চৌধুরী অভিনয় করলেও তার ডাবিং অন্য কেউ করেছেন বলে অভিযোগ করেছেন বাপ্পি।   শুধু তাই নয়, এ সিনেমার পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন এই চিত্রনায়ক।

 

সম্প্রতি ঢাকার সিনিয়র সহকারি জজ ৪র্থ আদালতে দায়ের করা এ মামলায় (নং-৪০৫/২০১৬) সিনেমার পরিচালক অনন্য মামুন, প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস ও বিএফডিসিকে আসামি করা হয়েছে।

 

মামলায় বাপ্পি উল্লেখ করেছেন, প্রযোজক চুক্তির শর্ত ভঙ্গ করে তার ডাবিং অন্যকে দিয়ে করিয়েছেন। এতে তার ক্যারিয়ারের ক্ষতি হবে বলে উল্লেখ করা হয়েছে। স্থায়ী নিষেধাজ্ঞার পূর্বে অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে মামলা দায়ের করেছেন বাপ্পি।

 

এ বিষয় জানতে সিনেমার পরিচালক অনন্য মামুনের সঙ্গে কথা হয় এই প্রতিবেদকের। এ প্রসঙ্গে তিনি রাইজিংবিডিকে বলন, ‘ভালো সিনেমার জন্য যা করা দরকার আমি তা করব।’

 

বাপ্পি চৌধুরীর কণ্ঠ অন্যকে দিয়ে করানোর বিষয়ে তার অনুমতি নিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে মামুন বলেন, ‘আমার হিরো ভুল উচ্চারণ করবে এটা তো আমি মানতে পারব না’

 

আপনি কি বাপ্পিকে দিয়ে ডাবিং করিয়ে দেখেছেন? এর উত্তরে তিনি বলেন, ‘এর আগেও  তো বাপ্পির ভয়েজ ছিল না, তখন উনি কোথায় ছিলেন? আমি ২ রিল তাকে দিয়ে করিয়েছি। তার উচ্চারণ ঠিক ছিল না।’

 

এ মামলা নিয়ে কিছু করবেন না বরং সময় মতো সিনেমা মুক্তির দেয়ার কথা জানান এই নির্মাতা।

 

এ বিষয়ে কথা বলতে বাপ্পির মোবাইল ফোনে একাধিকবার কল  করলেও কল সিরিভ করেননি তিনি।

 

এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’সিনেমায় বাপ্পির কণ্ঠ ব্যবহার করা হয়নি। এছাড়া ‘বাজে ছেলে দ্যা লোফার’ ও ‘ওয়ান ওয়ে’ শিরোনামের সিনেমায় বাপ্পির কণ্ঠ ব্যবহার করেননি পরিচালক।

 

‘আমি তোমার হতে চাই’ সিনেমায় বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এছাড়া আরো অভিনয় করেছেন, জন, দিপালী, ডন, মনিরা মিঠু, নাহিদ, মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনন্য মামুন-সোমেশ্বর অলি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ নভেম্বর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়