ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘বাহুবলি টু’র শুটিং থেকে প্রভাসের ছুটি

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাহুবলি টু’র শুটিং থেকে প্রভাসের ছুটি

বাহুবলী টু সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : বহুল আলোচিত ও জনপ্রিয় তামিল সিনেমা ‘বাহুবলি’। নির্মিত হচ্ছে এ সিনেমার সিক্যুয়েল ‘বাহুবলি টু’। পরিচালক এস এস রাজামৌলির নির্মাণাধীন এ সিনেমায় অভিনয় করছেন প্রভাস।

 

গত সাড়ে ৩ বছর ধরে শুধু এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রভাস। ‘বাহুবলি টু’ সিনেমায় আজই প্রভাসের শেষ দিন। আজকে শুটিং শেষ হলেই প্রভাসের অংশের শুটিং শেষ হবে। এবং বাহুবলি সিনেমার শুটিং থেকে বিদায় নিবেন এই অভিনেতা।

 

‘বাহুবলি’র অফিশিয়াল মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। টুইটে জানানো হয়, অবশেষে প্রভাসকে গুডবাই বলার দিনটি চলে এসেছে। ‘বাহুবলি’র প্রতি ভালোবাসা ও বিশ্বাসের জন্য প্রভাসকে ধন্যবাদ। আপনার প্রতিশ্রুতি ভালো সিনেমা নির্মাণে আমাদের অনুপ্রেরণা জোগাবে।

 

এদিকে প্রযোজক শভু ইয়ারলাগাড়া টুইটে লিখেন,  ‘দিনটি চলে এসেছে। প্রভাস বাহুবলি সিনেমার শুট শেষ করেছেন। অনুভূতিটা পারাবাস্তব।’     

 

‘বাহুবলি টু’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়াসহ অনেকে। সিনেমাটি শুটিং হয়েছে তামিল এবং তেলেগু ভাষায়। তবে হিন্দি সহ বেশ কয়েকটি ভাষাতেও সিনেমাটির ডাবিং করা হবে। আগামী ২৮ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়