ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

অমিতাভের অজানা দাম্পত্য জীবন

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-২৪ ৫:৩৭:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-৩১ ১১:৪১:৩৯ এএম
অমিতাভ ও জয়া বচ্চন

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জুটি অমিতাভ ও জয়া বচ্চন। চার দশকেরও বেশি সময় ধরে চলছে তাদের দাম্পত্য জীবন। সুখী দম্পতি হিসেবেই বলিউডে পরিচিত তারা। কিন্তু অমিতাভের এক সময়ের বন্ধু ও রাজনীতিবিদ অমর সিংয়ের দাবি, অনেক আগে থেকেই আলাদা থাকেন অমিতাভ-জয়া!

একসময় বন্ধু থাকলেও অমর সিংয়ের সঙ্গে এখন সম্পর্কে মোটেও ভালো নয় অমিতাভের। এছাড়া ভারতের সমাজবাদী পার্টির সঙ্গে বচ্চন পরিবারের দূরত্বের কারণ হিসেবেও মনে করা হয় তাকে।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অমর সিং বলেন, “আমার সঙ্গে দেখা হওয়ার আগে থেকেই অমিতাভ এবং জয়া আলাদা থাকেন। তাদের একজন ‘প্রতীক্ষা’ ও অন্যজন ‘জনক’ বাংলোতে থাকতেন। এছাড়া ঐশ্বরিয়া এবং জয়ার মধ্যে সমস্যার কথাও শোনা গেছে। তবে আমি এ জন্য দায়ি না।”

১৯৭৩ সালের ৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন অমিতাভ-জয়া। গত বছর বিয়ের ৪২তম বিবাহবার্ষিকী উদযাপন করেছেন তারা। বাস্তব জীবনের জুটি ছাড়াও বলিউড ক্যারিয়ারে একসঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এ জুটি। বাস্তব কিংবা সিনেমার রুপালি পর্দা, সব জায়গাতেই তারা সমানভাবে প্রশংসিত। দীর্ঘদিনের দাম্পত্য জীবনে তাদের কখনই দেখা যায়নি একে অপরের বিরুদ্ধে কোনো কথা বলতে। বরং একজন অন্যজনের প্রশংসায় পঞ্চমুখ থেকেছেন সবসময়।

দাম্পত্য জীবনে দুই সন্তানের জনক-জননী তারা। বড় ছেলে অভিষেক বচ্চন বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। অন্যদিকে একমাত্র মেয়ে শ্বেতা। প্রায় দশ বছর আগে তাদের পরিবারে পুত্রবধূ হয়ে আসেন বলিউড অভিনেত্রী এবং সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই। বর্তমানে তাদের পরিবারের নতুন সদস্য অভিষেক এবং ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন।  

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   

সংশ্লিষ্ট খবর:

Marcel