ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

পদ্মাবতীর শুটিং সেটে ভাঙচুর, মারধরের শিকার বানশালি (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-২৮ ৩:৩২:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৩ ৭:২৬:৫০ পিএম
সঞ্জয়লীলা বানশালি, ভাঙচুরের দৃশ্য

বিনোদন ডেস্ক : বলিউডের গুণী নির্মাতা সঞ্জয়লীলা বানশালি। ‘পদ্মাবতী’ শিরোনামের সিনেমা নির্মাণ করছেন তিনি। কিন্তু হঠাৎ করেই অভিযোগ উঠেছে এ সিনেমায় ইতিহাস বিকৃত করেছেন পরিচালক।

এ অভিযোগ তুলে গতকাল শুক্রবার জয়পুরে ‘পদ্মাবতী’ সিনেমার শুটিং সেটে ভাঙচুর চালায় রাজপুত করনি সেনা। এ সময় নির্মাতাকে থাপ্পড় মারেন এক ব্যক্তি। এবং তাকে মারধর করা হয়। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গতকাল শুক্রবার আচমকাই রাজপুতদের একটি দল এসে সিনেমার সেট ভাঙচুর করতে শুরু করে। তাদের দাবি, সিনেমায় পদ্মাবতীর ভাবমূর্তি নষ্ট করছেন সঞ্জয়। কারণ সিনেমায় পদ্মাবতীর সঙ্গে তৎকালীন শাসক আলাউদ্দিন খিলজির প্রেমের সম্পর্ক দেখানো হয়েছে।  কিন্তু বাস্তবে পদ্মাবতী-খিলজির মধ্যে কোনো প্রেমের সম্পর্ক ছিল না।  আর এতেই আপত্তি তুলেছে হিন্দু সম্প্রদায়ের ওই দল। 

 

এ সময় ভেঙে ফেলা হয়  শুটিংয়ের বেশ কিছু মূল্যবান সরঞ্জাম। এমনকি সিনেমার কলাকুশলীদের সঙ্গে ধাক্কাধাক্কির মাঝেই বানশালিকে থাপ্পড় মারে এক ব্যক্তি। তারপর বন্ধ হয়ে যায় শুটিং। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলেও এ প্রতিবেদনে  জানানো হয়েছে।

এমন পরিস্থিতিতে বানশালির পাশে দাঁড়িয়েছেন বি-টাউনের অভিনেতা ও পরিচালকরা। গোটা ঘটনার নিন্দা জানিয়ে টুইট করেছেন করন জোহর, অনুরাগের মতো পরিচালকরা। এমন ঘটনার প্রতিবাদে বলিউড ইন্ডাস্ট্রিকে একজোট হওয়ার আহ্বান জানিয়েছেন করন।

এ সিনেমায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং। তবে এ ঘটনার পর কোনো বক্তব্য দেননি তারা।

দেখুন : পদ্মাবতী সিনেমার সেটে ভাঙচুরের দৃশ্য

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৭/শান্ত

Walton Laptop