ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘পদ্মাবতী সিনেমায় ইতিহাস বিকৃতি হয়নি’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-২৮ ৭:২৫:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-৩০ ৫:২২:১৭ পিএম
দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সঞ্জয়লীলা বানশালির ‘পদ্মাবতী’ সিনেমায় পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমায় ইতিহাস বিকৃতির অভিযোগে গতকাল শুক্রবার জয়পুরে সিনেমাটির শুটিং সেটে ভাঙচুর ও নির্মাতাকে মারধর করে রাজপুতদের একটি দল।

এ ঘটনায় বলিপাড়ার অনেকেই পাশে দাঁড়িয়েছেন সঞ্জয়লীলা বানশালির। এমন ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নির্মাতা করন জোহর, অনুরাগসহ অনেকে। কিন্তু মুখে কুলুপ এঁটেছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং।

এবার নীরবতা ভেঙে মুখ খুলেছেন তারা। দীপিকা জানিয়েছেন, এ সিনেমায় কোনো ইতিহাস বিকৃত করা হচ্ছে না। এ প্রসঙ্গে দীপিকা টুইটে লিখেন, ‘শুক্রবারের ঘটনায় আমি হতবাক। খুব খারাপ লাগছে। আর আমি আপনাদের নিশ্চিত করছি, পদ্মাবতী সিনেমায় কোথাও ইতিহাস বিকৃতি করা হয়নি।’

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, রাজপুতদের একটি দলের দাবি, সিনেমায় পদ্মাবতীর ভাবমূর্তি নষ্ট করছেন সঞ্জয়। কারণ সিনেমায় পদ্মাবতীর সঙ্গে তৎকালীন শাসক আলাউদ্দিন খিলজির প্রেমের সম্পর্ক দেখানো হচ্ছে।  কিন্তু বাস্তবে পদ্মাবতী-খিলজির মধ্যে কোনো প্রেমের সম্পর্ক ছিল না।  আর এতেই আপত্তি তুলেছে হিন্দু সম্প্রদায়ের ওই দল।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৭/শান্ত

Walton
 
   
Marcel