ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফের ঘর ভাঙল সংগীতশিল্পী হাবিবের

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-১৯ ৩:৫২:২২ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৩ ৭:২৬:৩৭ পিএম
হাবিব ওয়াহিদ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে দ্বিতীয় সংসার পেতেছিলেন এই কণ্ঠশিল্পী। কিন্তু সম্প্রতি এই দম্পতির আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছেন হাবিব।

হাবিব তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ভেরিফাইড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। এ প্রসঙ্গে হাবিব জানান, গত ১৯ জানুয়ারি  দুর্ভাগ্যক্রমে আমার এবং রেহানের সমঝোতামূলক বিবাহ বিচ্ছেদ হয়েছে। আসলে মানুষের পারস্পরিক সম্পর্কে টানাপোড়নের ঘটনা নতুন কিছু নয়, আমাদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম কিছু ঘটেনি। গত ৫ বছর আমরা একে অপরকে জানার সময় পাই এবং ক্রমে বুঝতে পারি আমাদের লাইফস্টাইল ভিন্ন। এক পর্যায়ে দুজনই উপলব্ধি করি যে, আলাদা হয়ে যাওয়াটাই আমাদের দুজনের শান্তিপূর্ণ জীবন যাপনের সবচাইতে উত্তম সমাধান।

তিনি আরো জানান, আলীম ওয়াহিদ নামে আমাদের একটি পুত্রসন্তান রয়েছে। অবশ্যই তার উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর মানসিক বিকাশের কথা সর্বাধিক গুরুত্ব সহকারে বিবেচনা করব। আমি চাইব আমার ও রেহানের মধ্যে সবসময় একটি পারস্পরিক সম্মানজনক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকুক।



তবে এ বিষয়ে হাবিবের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করেই তাকে ফোনে পাওয়া যায়নি।

২০০৩ সালে লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন হাবিব। তার এ সংসারও বেশি দিন টেকেনি। তারপর ২০১১ সালে চট্টগ্রামে এক কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহানকে বিয়ে করেন হাবিব। অবশেষে এ সংসারেরও ইতি টানলেন এই সংগীতশিল্পী। 



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

Walton Laptop
 
   
Walton AC