ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুললেন জোলি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০২-২০ ১২:৪৬:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-৩১ ৫:২৯:১০ পিএম
অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক : বলিউডের তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। গত বছর ব্র্যাডের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন জোলি। তবে এ অভিনেত্রী জানিয়েছেন, তারা সবসময় একটি পরিবারের মতোই থাকবেন। 

গত সেপ্টেম্বরে ডিভোর্সের আবেদনপত্র জমা দেওয়ার পর প্রথমবারের মতো মুখ খুললেন অ্যাঞ্জেলিনা জোলি।

‘আমি এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না, শুধু বলব এটি খুবই কঠিন সময় ছিল। আমরা একটি পরিবার আছি এবং থাকব। আশা করছি, এই কঠিন সময় পার করে আমরা আরো মজবুত পরিবার গড়তে সক্ষম হব।’ বিবিসি ওয়ার্ল্ড নিউজকে বলেন অ্যাঞ্জেলিনা জোলি।  

বর্তমানে তার নতুন সিনেমা ‘ফার্স্ট দে কিল মাই ফাদার’ সিনেমার প্রচারণার জন্য কম্বডিয়ায় অবস্থান করছেন এ অভিনেত্রী। এই সিনেমাটি ঘিরে তার অনেক আবেগ জড়িয়ে রয়েছে। কারণ ২০০২ সালে তিনি তার প্রথম সন্তান ম্যাডক্সকে কম্বোডিয়ার একটি অনাথ আশ্রম থেকে দত্তক নিয়েছিলেন।

‘ব্র্যাঞ্জেলিনা’ দম্পতির ছয় সন্তান- ম্যাডক্স (১৫), প্যাক্স (১২), জাহারা (১১), শিলোহ (১০), নক্স (৮), ভিভিয়েন (৮)। এরমধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছিলেন এ জুটি। জোলি জানিয়েছেন, সন্তানদের প্রতিই এখন তার সকল মনোযোগ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক মানুষেরই এমন পরিস্থিতিতে পড়তে হয়। পরিবারই আমার কাছে সবকিছু। আমরা সবাই একটি কঠিন সময় পার করছি। আমার সকল মনোযোগ আমার সন্তানের প্রতি, আমাদের সন্তানের প্রতি। এবং আমার মনোযোগ এই পরিস্থিতি থেকে পরিত্রানের পথ বের করা।’

তিনি আরো বলেন, ‘আমরা পরিবার আছি এবং থাকব। আমি চেষ্টা করছি, একটি পথ বের করতে যাতে আরো মজবুত একটি পরিবার গড়তে পারি। এবং আমাদের বন্ধন আরো দৃঢ় হয়।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC