ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সঞ্জয় রূপে যেমন রণবীর

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৬, ২১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সঞ্জয় রূপে যেমন রণবীর

সঞ্জয় রূপে রণবীর কাপুর

বিনোদন ডেস্ক : অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক নির্মাণ করছেন পরিচালক রাজকুমার হিরানি। ‘দত্ত’ শিরোনামের সিনেমাটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। গত জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

সিনেমাটিতে নিজেকে সঞ্জয়ের মতো করে ফুটিয়ে তুলতে সব ধরনের চেষ্টাই করে যাচ্ছেন রণবীর। এদিকে ইন্টারনেটে ফাঁস হয়েছে ‘দত্ত’ সিনেমায় রণবীরের কিছু ছবি। ফাঁস হওয়া ছবিগুলোতে লম্বা চুলে রণবীরকে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, এটি যুবক অবস্থায় সঞ্জয়ের লুক। একটি ছবিতে রণবীরের পাশাপাশি পরেশ রাওয়াকেও দেখা গেছে। সিনেমাটিতে তিনি সঞ্জয়ের বাবা সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করছেন।

সিনেমায় রণবীরকে সঞ্জয় দত্তের জীবনের তিন পর্যায়ের চরিত্রে দেখা যাবে। তাই সঞ্জয়ের মতো শারীরিক গঠন তৈরি করতে ১৩ কেজি ওজন বাড়িয়েছেন রণবীর। এছাড়া এ চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে ২৫০ ঘণ্টা সঞ্জয়ের বিভিন্ন ভিডিও দেখেছেন রণবীর। এই ভিডিওগুলোতে সঞ্জয় দত্তের সিনেমা, টিভি শো ও জনসম্মুখে তার উপস্থিতির ফুটেজ রয়েছে।  

 



রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় আনুশকা শর্মা, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে বলে জানা গেছে। আগামী ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়