ঢাকা, শুক্রবার, ৯ চৈত্র ১৪২৩, ২৪ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

‘স্বপ্নজাল’র বদ্ধ ঘরে পরী

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-২৩ ৪:৩১:১১ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৩ ৪:৩১:১১ পিএম
পরীমনি

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বিরামহীন চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ গ্ল্যামার কন্যা। এখন ‘স্বপ্নজাল’র বদ্ধ ঘরে বন্দি আছেন তিনি। আজ বৃহস্পতিবার দুপুর থেকে অন্ধকার বদ্ধ একটি ঘরে সংলাপ বলে যাচ্ছেন তিনি। বলছি, ‘মনপুরা’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার কথা। রাজধানীর একটি স্টুডিওতে এর ডাবিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। রাইজিংবিডিকে এমনটাই জানান পরীমনি।

যৌথ প্রযোজনায় নির্মানাধীন এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

এ প্রসঙ্গে পরিচালক গিয়াসউদ্দিন সেলিম রাইজিংবিডিকে বলেন, ‘ইস্কাটনের একটি স্টুডিওতে ‘স্বপ্নজাল’ সিনেমার ডাবিং চলছে। এতে পরীমনি অংশ নিয়েছেন। সিনেমাটির ডাবিং শেষে সেন্সর বোর্ডে জমা দিব। চলতি বছর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’

পরী-রোহান ছাড়াও এতে আরো অভিনয় করছেন, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের।  সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।

গত বছরের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে একটি বাড়িতে একমাস ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়। চলতি বছরের ১৬ জানুয়ারি শুটিং শেষ করে এ সিনেমার ক্যামেরা ক্লোজ হবে।

পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’, ‘আপন মানুষ’সহ প্রায় একডজন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তা ছাড়া পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন পরীমনি ও নবাগত রোশান। আগামী ১০ মার্চ থেকে একটানা শুটিং হবে। এ সিনেমার একটি আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। রোশানের মায়ের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop