ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অভিনেত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির মূল আসামি গ্রেপ্তার

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিনেত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির মূল আসামি গ্রেপ্তার

ভাবনা

বিনোদন ডেস্ক : সম্প্রতি চলন্ত গাড়িতে অপহরণ ও শ্লীলতাহানির শিকার হয়েছেন মালায়ালাম অভিনেত্রী ভাবনা।  এ ঘটনায় ভাবনার গাড়িচালক মার্টিনকে আগেই গ্রেপ্তার করে পুলিশ।  তবে মূল আসামি সুনীল কুমার পলাতক ছিল।

অবশেষে সুনীল কুমারকে গ্রেপ্তার করেছে ভারতের কেরালা পুলিশ।  ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে কেরালা পুলিশ প্রধান লোকনাথ বলেন, ‘আমি আগেই বলেছিলাম- তদন্ত কোনো জাদুর কাঠি নয়, অভিযুক্তকে গ্রেপ্তার করতে কখনো কখনো সময় লাগে। আমরা যথাসাধ্য চেষ্টা করেছি এবং অবশেষে অভিযুক্তদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ’

এ বিষয়ে এর চেয়ে বেশি তথ্য দিতে অসম্মতি জানান পুলিশ প্রধান লোকনাথ।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) শুটিং শেষে বাড়ি ফেরার পথে আনুমানিক রাত ৯টা সময় এরনাকুলামের আথানি নামক স্থানে ভাবনার গাড়িতে জোর করে প্রবেশ করে একদল ব্যক্তি। এরপর তার গাড়িতেই অপহরণ করা হয় এ অভিনেত্রীকে এবং তার শ্লীলতাহানি করা হয়। দুর্বৃত্তরা এই অভিনেত্রীর ছবি তোলেন এবং ভিডিও ধারণ করেন।

এরপর অভিনেত্রীকে এক ঘণ্টার মতো গাড়িতে বন্দি রাখা হয় এবং গাড়িটি শহরের বিভিন্ন রাস্তা দিয়ে চালানো হয়। পরবর্তী সময়ে গাড়িটি পালারিভাত্তম নামক জায়গায় পৌঁছালে দুর্বৃত্তরা অন্য একটি গাড়িতে উঠে পালিয়ে যায়।

এরপর অভিনেত্রী ভাবনা মালায়লাম পরিচালক লালের বাড়িতে যান এবং এ ব্যাপারে পুলিশের কাছে মামলা দায়ের করার জন্য তার সাহায্য চান।  এ ঘটনায় অপহরণ ও শ্লীলতাহানির মামলা গ্রহণ করে পুলিশ।

১৬ বছর বয়স থেকে অভিনয় করছেন ভাবনা। এ পর্যন্ত প্রায় ৭৬টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। দুইবার কেরালা স্টেট ফিল্ম অ্যাওয়ার্ড জিতেছেন তিনি। তামিল ও তেলেগু সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়