ঢাকা, শুক্রবার, ৯ চৈত্র ১৪২৩, ২৪ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

‘নায়িকার সঙ্গে হোটেলে বসো, ভালো না লাগলে...’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-০১ ৫:২২:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২২ ৩:৩৮:৪৮ পিএম
বাপ্পি চৌধুরী

রাহাত সাইফুল : চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর বিরুদ্ধে শিডিউল ফাঁসানোসহ নানা টালবাহানার অভিযোগ এনে চলচ্চিত্র পরিচালক সমিতিতে চিঠি পাঠিয়েছিলেন পরিচালক তাজুল ইসলাম। এ নিয়ে গতকাল মঙ্গলবার(২৮ ফেব্রুয়ারি) পরিচালক সমিতিতে বাপ্পি ও তাজুলসহ সমিতির অন্যান্য সদস্যরা আলোচনায় বসেন। এতে বাপ্পির বিরুদ্ধে আনিত অভিযোগ অনেকটাই প্রমাণিত হয়নি বরং পরিচালক ও প্রযোজক মিলন তাদের কথা রাখেননি বলে প্রমাণিত হয়।

তাজুল ইসলাম পরিচালক সমিতিতে অভিযোগ করেছিলেন, নবাগত রাফিয়া তিশার সঙ্গে কাজ করার সম্মতি দিয়ে ‘গোপন সংকেত’ সিনেমায় চুক্তিবদ্ধ করেও পরে এ নায়িকার সঙ্গে কাজ করতে চাননি বাপ্পি। বাপ্পির কল রেকর্ডিং শুনে এ বিষয়টি মিথ্যে বলে প্রমাণিত হয়। বাপ্পি শুরু থেকেই বলে আসছিলেন, তারকা কোনো নায়িকা হলে এ সিনেমায় কাজ করবেন তিনি। তাই মাহি অথবা পরীকে নিতে বলেন বাপ্পি। তিশাকে নিয়ে কাজ করার জন্য পরিচালক অনেক বুঝালেও বাপ্পি রাজি হননি।

পরবর্তীতে বাপ্পির সম্মতিতে তার বিপরীতে পিয়া বিপাশাকে নেয়া হয়। কিছু দিন পর বাপ্পি পিয়া বিপাশার ফিটনেস নিয়ে প্রশ্ন তুলে এবং সিনেমা থেকে তাকে বাদ দিতে বলেন। পরবর্তীতে বাদ দেয়া হয় পিয়া বিপাশাকে। এমন অভিযোগ করেন তাজুল ইসলাম। কিন্তু এ বিষয়টিও মিথ্যে বলে প্রমাণিত হয়। রাজধানীর হোটেল লা মেরিডিয়ামে দেখা হয় পিয়া বিপাশা ও প্রযোজক মিলনের। তারপর পিয়া বিপাশাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেন প্রযোজক। সেখানে প্রযোজকের সঙ্গে পিয়ার কি কথা হয়েছিল তা জানা যায়নি। গতকালের আলোচনায় উপস্থাপিত বাপ্পির কল রেকর্ডিং থেকে এ তথ্য পাওয়া যায়।

এরপর নবাগত নায়িকা আলভিরা ইমুকে নিয়ে সিনেমাটির কাজ শুরু হয়। এতে বাপ্পি একদিনের শুটিং করেন। তারপর শুটিংয়ে বাপ্পির শিডিউল নিয়ে জটিলতা শুরু হয়। শিডিউল দিয়ে শুটিং সেটে আসেননি বাপ্পি। এমন অভিযোগ করেন তাজুল। অসুস্থতা ও বিশ্ববিদ্যালয়ে ক্লাস থাকার কারণ দেখিয়ে এ অভিযোগ খন্ডান বাপ্পি। এসব ঘটনার পর পরিচালক বাপ্পির বিরুদ্ধে পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ দেন।

এদিকে বাপ্পি জানান, নবাগত ইমুর সঙ্গে কাজ করবেন না তিনি। অন্যদিকে পরিচালকও ইমুকে বাদ দিয়ে কাজ করবেন না। সব বিষয়ে আলোচনা শেষে পরিচালক সমিতির সভাপতি ও মহাসচিবসহ অন্যান্য সদস্যরা সিদ্ধান্ত নেন বাপ্পিকে তার সাইনিং মানি ফেরত দিতে হবে। এদিকে একদিনের শুটিংয়ে প্রযোজক কিছু টাকা খরচ করেছেন তাই মানবিক কারণে তাকে কোনো জরিমানা করা হয়নি বলে জানান পরিচালক সমিতির সহাসচিব বদিউল আলম খোকন।

এ বিষয়ে বাপ্পি রাইজিংবিডিকে বলেন, ‘আমি প্রথম থেকেই বলে আসছি, নবাগত কোনো নায়িকার সঙ্গে কাজ করব না। এরপরও তারা আমাকে অনেক বুঝানোর চেষ্টা করেন। এমনকি বলেন, নবাগত নায়িকার সঙ্গে হোটেলে বসো, ভালো না লাগলে কাজটি করো না। আমি এমন প্রস্তাবে রাজি হইনি। এছাড়াও আরো অনেক কথা রয়েছে যা সংবাদমাধ্যমে প্রকাশ করতে চাই না।’

পরিচালক তাজুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘পরিচালক সমিতি যে সিদ্ধান্ত নিয়েছেন তা মেনে নিয়েছি। আগামী এক মাসের মধ্যে পাঁচ লাখ টাকা ফেরত দিবেন বাপ্পি। এখন অন্য নায়ক নিয়ে সিনেমাটির কাজ শেষ করব।’



রাইজিংবিডি/ঢাকা/১ মার্চ ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop