ঢাকা, মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আইনি জটিলতায় পড়তে পারেন বিপাশা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৪ ১২:২২:২১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৪ ৩:২৩:২৮ পিএম
বিপাশা বসু

বিনোদন ডেস্ক : সম্প্রতি লন্ডনে অনুষ্ঠিত ভারত-পাকিস্তান ফ্যাশন শোয়ে অংশগ্রহণকে কেন্দ্র করে বলিউড অভিনেত্রী বিপাশা বসুকে নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অনুষ্ঠানের আয়োজকরা এ অভিনেত্রীর বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ তুলেছিলেন। এবার বিপাশার কাছে ক্ষতিপূরণ দাবি করেছেন আয়োজকরা।

আয়োজক গুরবানি কৌর ও রনিতা শর্মা রেখি দুজনই বিপাশার কাছে ১৫ হাজার পাউন্ড ক্ষতিপূরণ দাবি করেছেন। এ অভিনেত্রী যদি সাত দিনের মধ্যে এ অর্থ প্রদানে ব্যর্থ হন তাহলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবেন তারা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

ইন্ডিয়া-পাকিস্তান ফ্যাশন শোয়ের শো স্টপার হিসেবে হাজির হওয়ার কথা ছিল বিপাশার। কিন্তু শো শুরুর কয়েক ঘণ্টা আগে নাকি বেঁকে বসেছিলেন বিপাশা। তিনি তার রুম থেকে বের হচ্ছিলেন না, এমনকি কারো সঙ্গে কথাও বলছিলেন না। যখন তার ম্যানেজার সানা কাপুর বিষয়টি নিয়ন্ত্রণের চেষ্টা করতে যান তখন তাকে গালিগালাজ করেন এ অভিনেত্রী। তাকে রুম থেকে বের করে দেন। শুধু তাই নয়, আয়োজক গুরবানি কৌরকেও আপমান করেন তিনি। এমনটাই অভিযোগ করেছেন আয়োজকরা।

এ বিষয়ে বিপাশার মুখপাত্র বলেন, ‘বিপাশা এই ইন্ডাস্ট্রিতে ১৫ বছর ধরে কাজ করছেন এবং এ বিষয়ে তার সম্মানও রয়েছে। কিন্তু আয়োজকরা তাদের প্রতিশ্রুতি মতো কাজ করেননি। বিমানবন্দরে নেমে বিপাশা নিজে তার হোটেল বুক করেছেন। যা ঘটেছে সম্পূর্ণটা আয়োজকদের অপেশাদারিত্বের জন্য।’

বিষয়টি নিয়ে লন্ডনের ব্যবসায়ী সানি সুরানি বলেছেন, “সবকিছুর জন্য আয়োজকদের অনেক ক্ষতির মুখে পড়তে হয়েছে। কারণ ভ্রমণ খরচ বাদে বিপাশাকে সাড়ে সাত হাজার পাউন্ড দেওয়া হয়েছে। বিপাশা এটিকে ‘হানিমুন মানি’ হিসেবে নিলেও আমরা বিষয়টি নিয়ে শেষ পর্যন্ত লড়াই করে যাব। আমরা ভিসা ও ইমিগ্রেশন সেন্টারে আবেদন করব তিনি যেন ভবিষ্যতে যুক্তরাজ্যে কাজ করতে না পারেন।”

কিন্তু এ অভিনেত্রী তা অস্বীকার করেছেন। এক খোলা চিঠিতে বিপাশা লিখেন, ‘গুঞ্জনের বিষয়ে বলতে চাই, আমরা সেখানে নামার সঙ্গে সঙ্গেই নিজেদের হোটেল বুক করি। বলিউড ইন্ডাস্ট্রির একজন সদস্য হয়ে আমি কখনো এরকম ঘটনার সম্মুখীন হইনি। তবে কোনো প্রকার ঝামেলা না করে শান্ত থাকি এবং অনুষ্ঠান থেকে সরে দাঁড়াই।’



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel