ঢাকা, মঙ্গলবার, ৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

উড়াল দিবেন পরী

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ২:৫৫:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ৭:২৩:৫৬ পিএম
পরীমনি

রাহাত সাইফুল : এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ঢালিউড সিনেমার পাশাপাশি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমাতেও অভিনয় করছেন তিনি। দেশের গণ্ডি পেরিয়ে এবার পশ্চিমবঙ্গের ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ শিরোনামের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। খুব শিগগির ওপার বাংলায় পাড়ি জমাবেন এ লাস্যময়ী অভিনেত্রী।

পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ সিনেমায় চিত্রনায়িকা পরীর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান। আগামী ১ এপ্রিল থেকে এ সিনেমার শুটিং কলকাতায় শুরু হবে। গতকাল রোববার ঢাকায় এসে পরীমনি ও রোশানের সঙ্গে এ বিষয়ে কথা বলেন সিনেমাটির পরিচালক এল হাসান।

এ প্রসেঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘আগামী ১ এপ্রিল থেকে  ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ সিনেমার শুটিং শুরু হবে। এজন্য পরিচালক গতকাল আমাদের সঙ্গে এ বিষয়ে মিটিং করেছেন। কলকাতা ও ব্যাংককসহ বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন হবে।’

কলকাতায় যৌথ প্রযোজনার ‘রক্ত’ সিনেমার শুটিংয়ের সময় নির্মাতা এল হাসানের চোখে পড়েন এই জুটি।  তখনই তাদের নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছে পোষণ করেন।  কিন্তু চিত্রনায়িকা পরীমনির শিডিউল ছিল না বলে দীর্ঘদিন অপেক্ষা করতে হয় এ নির্মাতাকে। এখন ব্যাটে বলে মিলে যাওয়ায় সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন পরীমনি ও রোশান।

পরী-রোশানের এ সিনেমায় একটি আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। সানি লিওনের গানে কণ্ঠ দিবেন শ্রেয়া ঘোষাল।  রোশানের মায়ের চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন এল হাসান।




রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৭/রাহাত/শান্ত

Walton
 
   
Marcel