ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

সেন্সরে প্রশংসিত ‘অন্তর জ্বালা’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৭:৫১:০১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ৭:৫১:০১ পিএম
ছবির কোলাজ

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা মালেক আফসারি। ‘আমি জেল থেকে বলছি’, ‘হীরা চুনি পান্না’, ‘লাল বাদশা’, ‘রাজা’, ‘মৃত্যুর মুখে’, ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরীব’, ‘গোলমাল’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমার নির্মাতা তিনি।

কিছুদিন আগে জায়েদ-পরীকে নিয়ে তিনি নির্মাণ করেছেন ‘অন্তর জ্বালা’ শিরোনামের সিনেমা। সিনেমাটি আজ সোমবার (২০ মার্চ) সেন্সরে প্রদর্শিত হয়েছে। এটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা নির্মাণ ও অভিনয়ের প্রশংসা করেন এবং বিনা কর্তনে ছাড়পত্র প্রদানের সিদ্ধান্ত নিয়েছে সেন্সর বোর্ড কর্তৃপক্ষ। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছে সেন্সর সূত্র।

সেন্সর সূত্র জানায়, সিনেমাটির গানগুলো অনেক সুন্দর হয়েছে। অনেকদিন পর দর্শক একটা সামাজিক মৌলিক গল্পের সিনেমা দেখতে পাবেন। এর নির্মাণ দারুণ হয়েছে।

এর আগে সিনেমাটি নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এই গুণী নির্মাতা রাইজিংবিডিকে বলেছিলেন, ‘‘নতুন কোনো সিনেমার কাজ এই মুহূর্তে শুরু করছি না। ‘অন্তর জ্বালা’সিনেমাটি মুক্তির পরই বলতে পারব নতুন সিনেমার কাজ করব কি না। এ সিনেমাটি সুপার হিট হলে নতুন কাজ করব, নয়তো আর কাজ করব না।’’

সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক জায়েদ খান। কারণ বেশ সময় ও শ্রম দিয়ে কাজটি করেছেন এ জুটি।

নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর, মংলা বন্দর ও সুন্দরবনসহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌসহ অনেকে।

জায়েদ খান-পরীমনি ‘অন্তর জ্বালা’ ছাড়াও আরো কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন। এর আগে এ জুটির কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop