ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাজাবেন বাচ্চু, গাইবেন জেমস

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ২২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাজাবেন বাচ্চু, গাইবেন জেমস

জেমস, আইয়ুব বাচ্চু

বিনোদন ডেস্ক : সংগীতাঙ্গনের দুই নক্ষত্র জেমস ও আইয়ুব বাচ্চু। এ দুই শিল্পী গানের সঙ্গে গিটারে সুর তুলতেও পারদর্শী। তবে এবার একজন বাজাবেন অন্যজন গাইবেন। কিন্তু একই মঞ্চে নয়, আলাদা দুটি মঞ্চে একজন গাইবেন অন্যজন শুধু গিটার বাজাবেন বলে জানা গেছে। 

আগামী ২৪ মার্চ রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে যৌথভাবে ‘সাউন্ড অব সাইলেন্স’ নামে ‘গিটার শো’ আয়োজন করেছে উইজার্ড শোবিজ, ডিজে প্রো ও এবি কিচেন। এতে গিটার বাজাবেন আইয়ুব বাচ্চু। অনুষ্ঠানটি শুধু গিটার শো হলেও জিমি হেনড্রিক্স ও ডিপ পার্পলের দুটি গান আইয়ুব বাচ্চু গাইবেন বলেও জানা গেছে।

এ প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ‘অনুষ্ঠানটি আরো আগে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কিছু সমস্যার কারণে তারিখ পরিবর্তন হয়েছে। আগামী ২৪ মার্চ প্রথমবারের মতো কেআইবি কমপ্লেক্সে সাউন্ড অব সাইলেন্স নিয়ে আসছি। পুরো অনুষ্ঠানটি আপনারা লাইভ দেখতে পারবেন বাংলা ঢোল ও বাংলা ফিক্স এর অফিসিয়াল ফেসবুক পেজে। আশা করছি, অনুষ্ঠানটি দর্শকরা উপভোগ করবেন।’ এ দিন বিকেল ৫টায় শুরু হবে এ অনুষ্ঠান।

এদিকে আগামী ২৪ মার্চ প্রথম সারির কয়েকটি ব্যান্ডদল অংশ নিবেন জঙ্গিবাদ বিরোধী কনসার্টে। নগরীর মোহাম্মদপুর থানা সংলগ্ন সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। এতেই অংশ নিবেন জেমস। এ তালিকায় আরো আছে মাকসুদ ও ঢাকা, ভাইকিংস, শিরোনামহীন, আর্টসেল, চিরকুট, শূন্য ও অ্যাবস্ট্রাকশন।

কনসার্ট শুরু হবে বেলা ৩ টায়। চলবে রাত ১১টা পর্যন্ত। কনসার্ট সবার জন্য উন্মুক্ত থাকবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়