ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভূতের কবলে শাহরুখ (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ২২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভূতের কবলে শাহরুখ (ভিডিও)

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জন্য একটি ভিডিও প্রকাশ করেন আনুশকা শর্মা। এতে দেখা যায়, অশরীরী ভূত ও কুসংস্কার নিয়ে কথা বলছেন শাহরুখ খান। নিজের বাড়ি মান্নাতে নিজেই ধারণ করছিলেন এ ভিডিও।

এ সময় তার বাড়িতে হানা দেয় ভূত। অশরীরী ভূতের আওয়াজ শুনে ভয় পেয়ে যান শাহরুখ। শশী নামের এই ভূত জানায় সে শাহরুখের ভক্ত। এ কথা শুনে লজ্জা পান তিনি। এ অভিনেতা তাকে দেখার ইচ্ছা পোষণ করেন। শশী জানান, তাকে দেখতে হলে ২৪ মার্চ সিনেমা হলে যেতে হবে।

আগামী ২৪ মার্চ মুক্তি পাবে আনুশকা অভিনীত সিনেমা ফিল্লাউরি। এতে শশী নামের অশরীরী ভূতের চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী। আর সিনেমাটির প্রচারণার জন্যই এ ভিডিওটি প্রকাশ করেছেন শাহরুখ। আর সেই ভূত আর কেউ নন আনুশকা শর্মা।

রব নে বানাদি জোড়ি সিনেমায় শাহরুখের বিপরীতে বলিউডে পা রাখেন আনুশকা শর্মা। এরপর জাব তক হ্যায় জান সিনেমার কিং খানের সঙ্গে অভিনয় করেন তিনি। এ ছাড়া ইমতিয়াজ অলীর পরবর্তী সিনেমায় জুটি বাঁধছেন তারা। তাই নিজের প্রযোজিত সিনেমার প্রচারণার জন্য এ অভিনেতা বেছে নিয়েছেন আনুশকাকে।

ফিল্লাউরি সিনেমাটি পরিচালনা করছেন আনশাই লাল। আনুশকা ছাড়াও এতে অভিনয় করছেন দিলজিৎ দুসাঞ্জ, সুরাজ শর্মা, মেহরিন পিরজাদা প্রমুখ।

ভিডিও…….




রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়