ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সুনীলকে কপিলের জুতাপেটা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুনীলকে কপিলের জুতাপেটা

সুনীল গ্রোভার ও কপিল শর্মা

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানটির সঞ্চালক কপিল শর্মা। তবে এই শোয়ের অন্যতম জনপ্রিয় মুখ সুনীল গ্রোভার। যিনি ডক্টর মাশহুর গুলাটি ও রিঙ্কু দেবী চরিত্রে অভিনয় করেন।

সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে শো করে মুম্বাইয়ে ফেরার পথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন কপিল শর্মা ও সুনীল গ্রোভার। এ সময় সুনীলকে জুতা দিয়ে মারেন কপিল। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

কপিল ও তার সহযোগীরা স্টেজ শোয়ের জন্য গিয়েছিলেন অস্ট্রেলিয়াতে। সিডনি ও মেলবোর্নে শো শেষ করে সবাই একই ফ্লাইটে ফিরছিলেন। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সংবাদমাধ্যমে বলা হয়েছে, বিমানে হুইস্কি খেয়ে মাতাল হয়েছিলেন কপিল। এদিকে কেবিন ক্রুরা খাবার দিয়ে যান। কপিল শর্মা শোয়ের সদস্যরা খাবার খেতে শুরু করেন। তাকে ছেড়ে সবাই খাবার শুরু করাতে চটে যান মাতাল কপিল। তিনি চিৎকার শুরু করেন। যখন সুনীল গ্রোভার তাকে শান্ত করতে যান তাকে জুতা দিয়ে মারেন কপিল।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, “কপিল আসেন। এরপর তার জুতা খুলে সুনীলকে আঘাত করেন। এরপর তার জামার কলার ধরে কয়েকবার থাপ্পড় মারেন। শুধু তাই নয়, তার টিমের সবার উদ্দেশ্যে কপিল বলেন, ‘তোমাদের আমি বানিয়েছি। সবার ক্যারিয়ার শেষ করে দিব। সবাইকে বের করে দিব।”

এর আগে কালার্স টিভিতে কপিলের শো ‘কমেডি নাইট উইথ কপিল’ থেকে সরে গিয়েছিলেন সুনীল। নতুন একটি শো চালু করেছিলেন। কিন্তু ব্যর্থ হয়ে পরবর্তী আবার কপিলের শোতে ফিরেও এসেছিলেন। সেই বিষয়টি ইঙ্গিত করে সুনীলকে উদ্দেশ্য করে কপিল বলেন, ‘তুমি তো চলে গিয়েছিলে। আবার তো আমার কাছেই ফিরে এসেছ।’ জানায় সূত্রটি।

সূত্রটি সংবাদমাধ্যমে আরো জানান, কপিল তার সঙ্গীদের পাঞ্জাবি ভাষায় গালিগালাজ করেন। এ সময় কেবিন ক্রুরা কপিল শর্মাকে থামার জন্য অনুরোধ করেন, না হলে নিরাপত্তা কর্মীদের ডাকা হবে বলে জানান। তখনো কপিল তার সঙ্গীদের উদ্দেশ্যে বার বার বলতে থাকেন, ‘এরা ভাবে কী। এদের সবার ক্যারিয়ার আমার জন্যই হয়েছে।’

বর্তমানে মুম্বাইয়ে ‘দ্য কপিল শর্মা শো’র শুটিং থেকে বিরত রয়েছেন সুনীল। শোয়ে ফেরার ব্যাপারে তিনি জানান, তিনি এতে থাকবেন কিনা এ ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। শোয়ে তার সহ-অভিনয় শিল্পী চন্দন প্রভাকর ও আলী আসগরও সুনীলের পাশে দাঁড়িয়েছেন। তারাও বর্তমানে শুটিং থেকে বিরত আছেন। তবে কিকু শার্দা ও সুমনা চক্রবর্তী নিয়মিত শোয়ের সেটে হাজিরা দিচ্ছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়