ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ক্যাটরিনার দৃশ্য বাদ দিয়েছেন আমির

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-০৮ ১:০৩:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-০৮ ৩:০৪:২০ পিএম
আমির খান ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক : আমির খান অভিনীত জনপ্রিয় সিনেমা ধুম-থ্রি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ভারতীয় সিনেমার ইতিহাসে ব্যবসাসফল দশ সিনেমার মধ্যে একটি এটি।

সিনেমায় ক্যাটরিনার ভূমিকা খুব বেশি না থাকলেও এতে তার নাচ ভক্তদের মনে দাগ কেটেছিল। সিনেমায় নাকি ক্যাটরিনার আরো একটি গান ছিল যেখানে, তার পেছনের গল্প তুলে ধরার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা বাদ দেয়া হয়। আর এটি করেন আমির।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গানটি শুধু ক্যাটরিনাকে ঘিরে। গানের প্রেক্ষাপট ছিল, আমিরের সঙ্গে পরিচয় হওয়ার পর ক্যাটরিনা তার জীবনের গল্প তার সামনে তুলে ধরবে। কিন্তু আমিরের মনে হয়নি এটি সিনেমার ধারার সঙ্গে যাবে তাই তিনি তা বাদ দেন।

এদিকে গানটির জন্য এক মাস রিহার্সেল করেছিলেন ক্যাটরিনা। এতে অনেক ঝুঁকিপূর্ণ স্টান্ট ছিল। কোনো বডি ডাবল ব্যবহার করবেন না এ জন্য তিনি অনুশীলন করেন। তিনি শতভাগ দিয়ে এর শুটিংও করেছেন। কিন্তু ‘ক্রিয়েটিভ ডিসিশন’ বলে তার দৃশ্যটি বাদ দেয়া হয়।

তবে এবারই প্রথম ক্যাটরিনার সঙ্গে হয়েছে তা কিন্তু না। যশ রাজ ফিল্মসের সিনেমায় আগেও এমন ঘটনার মুখোমুখি হতে হয়েছে তাকে। বাচনা অ্যায় হাসিনো সিনেমায় অভিনয়ের কথা ছিল ক্যাটরিনার। কিন্তু সিনেমার শুটিংয়ের আগেই তার অংশটুকু বাদ দেয়া হয়। ২০০৮ সালে এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তিনি জানিয়েছিলেন সিনেমার দৈর্ঘ্য বেড়ে যাওয়ায় এই অংশ বাদ দেয়া হয়। বিষয়টিও ক্যাটরিনা স্বাভাবিকভাবেই নিয়েছিলেন। কিন্তু ধুম-থ্রি’র এই সিদ্ধান্তে নাকি ভীষণ কষ্ট পান এ অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/৮ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel