ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাকিবের সঙ্গে বিয়ে হয়েছে : অপু

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ১০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিবের সঙ্গে বিয়ে হয়েছে : অপু

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, নায়ক শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে।  আজ সোমবার (১০ এপ্রিল) একটি টেলিভিশন চ্যানেলে লাইভ অনুষ্ঠানে এ কথা বলেন অপু বিশ্বাস। এ সব কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

 

এ সময় অপু জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল, শাকিবের বাসায় ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের সময় উপস্থিত ছিলেন, শাকিবের ভাই, প্রযোজক মামুনসহ অনেকে। এ সময় অপু তার নাম পাল্টে অপু ইসলাম খান রাখেন।

 

শাকিব-অপুর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই চলচ্চিত্রপাড়ায় উড়ছে। তাদের সম্পর্ক নিয়ে অনেকবার প্রশ্ন করা হলেও তারা তা এড়িয়ে গেছেন। বরং জানিয়েছেন, কোনো জুটি যদি বেশি দর্শকপ্রিয়তা পায় তবে তাদের নিয়ে এমন গুঞ্জন উঠা নতুন কিছু নয়।

 

গত দশ মাস আগে হঠাৎ চলচ্চিত্রাঙ্গন থেকে ‘উধাও’ হন অপু বিশ্বাস। তার পরিবার থেকে শুরু করে কোথাও অপুর হদিস না মেলায় নানা রকম জল্পনা কল্পনা শুরু হয়। কিছুদিন আগে হঠাৎ ঢাকায় ফিরেন অপু। ঢাকায় ফিরলেও এতদিন ‘উধাও’ হওয়ার বিষয়ে কথা বলেননি তিনি। অবশেষে একটি টেলিভিশন লাইভ অনুষ্ঠানে এসে সব প্রশ্নের অবসান ঘটালেন অপু বিশ্বাস।    

 

২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অপু। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকার অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’,‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় তিনি অভিনয় করেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়