ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শাকিব-অপুর গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ১০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিব-অপুর গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

রাহাত সাইফুল : চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরে ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। মাঝে হঠাৎ করেই এক রকম উধাও হয়ে যান এ অভিনেত্রী। এ সময় বন্ধ হয়ে যায় তার কয়েকটি সিনেমার শুটিং। তবে খুব শিগগির আবার আগের সিনেমার শুটিং করবেন বলে জানিয়েছেন অপু। পাশাপাশি নতুন সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

শাকিব খান ও অপু বিশ্বাসের প্রেম ও বিয়ে নিয়ে  অনেক কথা শোনা গেলেও এতদিন পুরো বিষয়টি গোপনই রেখেছিলেন তারা। আজ সোমবার (১০ এপ্রিল) প্রথম একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে আসেন ঢালিউড কুইন খ্যাত এ অভিনেত্রী। এ সময় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সন্তান ও অন্যান্য বিষয়ে কথা বলেন।

 



এদিকে শাকিব-অপুর পুরো বিষয়টি নিয়ে পরিচালক শাহীন সুমন নির্মাণ করবেন ‘অপুর সংসার’ শিরোনামের সিনেমা। টিওটি’র ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক ও পরিচালক। পরিচালক সমিতিতে সিনেমার নাম রেজিস্ট্রেশনও করা হয়েছে।

অপু অভিনীত ‘ভালোবাসা ২০১৬’ শিরোনামের সিনেমাটি অপুর শুটিংয়ের অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জি সরকার। এ ছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত  ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সার পরিচালিত  ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং অপুর কারণে আটকে আছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়