ঢাকা, বুধবার, ১৩ বৈশাখ ১৪২৪, ২৬ এপ্রিল ২০১৭
Risingbd
Risingbd
সর্বশেষ:

‘বাহুবলি টু’-তে নতুন চমক

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৮ ১২:৫১:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-১৯ ৪:০৯:২১ পিএম
প্রভাস

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা বাহুবলি-টু বা বাহুবলি-দ্য কনক্লুশন। সিনেমাটি মুক্তির আর মাত্র ১০ দিন বাকি। সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। এরই মধ্যে শোনা যাচ্ছে, বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাতেও দর্শকের জন্য বিশেষ চমক রেখেছেন নির্মাতারা।

বাহুবলি-দ্য বিগিনিং সিনেমায় প্রভাসকে মোট দুইটি চরিত্রে দেখেছেন দর্শক। একটি শিবু/মহেন্দ্র বাহুবলি এবং অন্যটি তার পিতা অমরেন্দ্র বাহুবলি। দুই চরিত্রেই দর্শকের মন জয় করেছেন প্রভাস। এবার শিবুর দাদার চরিত্রেও দেখা যাবে প্রভাসকে। অর্থাৎ বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমায় মোট তিনটি চরিত্রে প্রভাসকে দেখবেন দর্শক। প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এটি বিশেষ চমক হিসেবে রাখা হয়েছে।’

বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার দুইটি ভিন্ন লুকের জন্য বেশ কষ্ট করেছেন প্রভাস। শিবু চরিত্রের জন্য ওজন যেমন কমিয়েছেন, অন্যদিকে অমরেন্দ্র বাহুবলি চরিত্রের জন্য ওজন বাড়িয়েছেন তিনি। এ প্রসঙ্গে প্রভাসের ট্রেইনার এক সাক্ষাৎকারে বলেন, ‘বাহুবলি চরিত্রটির জন্য প্রভাসকে পেশী বাড়াতে হয়েছিল এবং তার ছেলে শিবুর চরিত্রের জন্য তাকে কিছুটা চিকন হতে হয়েছিল। গত চার বছর তার শরীরের গড়ন কম বেশি করতে হয়েছে এটি খুবই কঠিন ব্যাপার ছিল। প্রভাসের ওজন ১০০ কেজি কিন্তু তার শরীরে চর্বির পরিমাণ মাত্র ৯-১০ শতাংশ।’

এবার দাদার চরিত্রের মাধ্যমে প্রভাস কী চমক দেন সেটি এখন দেখার বিষয়।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করছেন এসএস রাজামৌলি। সিনেমাটি প্রযোজনা করছে আরকা মিডিয়াওয়ার্কস। ২ ঘণ্টা ৫০ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটি ৬ হাজার ৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রামায়া কৃষ্ণা, সত্যরাজ, নাসের প্রমুখ। আগামী ২৮ এপ্রিলে মুক্তি পাবে সিনেমাটি।




রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop