ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৪, ১৮ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

শাকিব-অপুর বিয়ের নয় বছর

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৮ ৩:৪১:২৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১০ ৬:১৮:০৯ পিএম
শাকিব খান, অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু। ৭২ টি চলচ্চিত্রে এ জুটি একসঙ্গে অভিনয় করেছেন। সিনেমার মতোই নয় বছর আগে আজকের এই দিনে গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তাদের ঘর আলো করে এসেছে একটি পুত্রসন্তানও।

তবে শাকিব-অপুর নবম বিবাহবার্ষিকী সাদামাটাভাবেই কাটছে। কারণ পাবনায় ‘রংবাজ’ শিরোনামের সিনেমার শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন শাকিব।

গত ১০ এপ্রিল সন্তানসহ মিডিয়ার সামনে হাজির হয়ে শাকিব-অপুর বিয়ের কথা জানান অপু বিশ্বাস। বিষয়টিতে তাৎক্ষনিকভাবে সন্তান আব্রাহাম খান জয়কে মেনে নিলেও অপুকে মেনে নেয়নি। একদিন পরই সন্তান আব্রাহাম খান জয় ও স্ত্রী অপুকে মেনে নেন শাকিব খান। এরপর পয়লা বৈশাখে স্ত্রী ও সন্তানের সঙ্গে সময় কাটিয়েছেন শাকিব খান।

২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন প্রযোজনা ব্যবস্থাপক মামুনুজ্জামান মামুন।

শাকিব-অপুর বিয়ে প্রসঙ্গে মামুন জানান, ফরিদপুরে শাকিব ভাইয়ের বাড়ির কাছ থেকে মজিবুর রহমান নামে এক কাজী সাহেবকে নিয়ে আসি। শাকিব এখন যে বাসায় থাকেন, ওই বাসায় বিয়ের ব্যবস্থা করা হয়েছিল। আসরের নামাজের ঠিক আগে আগে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। বিয়ের সময় আমি অপুর উকিল বাবা হিসেবে কাবিননামায় স্বাক্ষর করি। অপুর বোন লতা অপুর পক্ষে স্বাক্ষর করেন। আর শাকিবের চাচাতো ভাই মনির স্বাক্ষর করেন তার পক্ষে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৭/রাহাত/শান্ত

Walton
 
   
Marcel