ঢাকা, বুধবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৮ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

প্রতিশোধ নিতে ঘুরছে ‘ওম পুরির ভূত’! (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৯ ১২:৪৩:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১০ ৬:২২:৫৪ পিএম
ওম পুরি

বিনোদন ডেস্ক : বলিউডের  বর্ষীয়ান অভিনেতা ওম পুরি। গত ৬ জানুয়ারি মুম্বাইয়ের নিজ বাসভবনে ৬৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। কিন্তু এখন নাকি প্রতিশোধ নিতে তার ভূত ঘুরে বেড়াচ্ছেন। এমনটাই দাবি করেছে পাকিস্তানি এক সংবাদমাধ্যম।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সিসিটিভি ফুটেজে ধারণ করা সেই ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সাদা কুর্তা পরে একটি ফ্ল্যাটের বাইরে ঘোরাফেরা করছে। ভিডিওতে সেই ব্যক্তির চেহারা অস্পষ্ট হলেও পাকিস্তানি একটি টিভি চ্যানেল দাবি করছে, এটি প্রয়াত অভিনেতা ওম পুরির ভূত। মৃত্যুর প্রতিশোধ নিতেই নাকি তিনি ভূত হয়ে মুম্বাইয়ে তার ফ্ল্যাটের বাইরে ঘুরছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওটি সিসিটিভি ফুটেজে ধারণ করা হয়েছে গত ১৭ জানুয়ারি। কয়েকমাস পুরোনো হলেও সম্প্রতি একটি ভারতীয় চ্যানেলে প্রচার হওয়ার পর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ওম রাজেশ পুরির জন্ম ১৯৫০ সালে। তিন দশকেরও বেশি সময় তিনি বলিউডে কাজ করেছেন। সানি দেওলের ঘায়েল রিটার্নস সিনেমায় সর্বশেষ দেখা যায় তাকে। এ ছাড়া ২০১৬ সালের ব্যবসাসফল সিনেমা দ্য জঙ্গল বুক-এর হিন্দি সংস্করণে বাঘিরা চরিত্রে কণ্ঠ দিয়েছেন তিনি। মৃত্যুর আগে গুরিন্দর চন্দ্র পরিচালিত ভাইসরয়’স হাউস সিনেমার শুটিং করছিলেন তিনি।

ভিডিও..

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop