ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘তুই আমার’র শুভ কামনায় অভিনয়শিল্পীরা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২০ ৩:৪৭:১১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২০ ৩:৪৭:১১ পিএম
ছবির কোলাজ

রাহাত সাইফুল : সিনেমা মুক্তিকে সামনে রেখে সিনেমার নায়ক-নায়িকা, নির্মাতাসহ সংশ্লিষ্টরা প্রচারণা নিয়ে ব্যস্ত থাকেন। অনেক সময় একটি সিনেমা মুক্তিকে সামনে রেখে অন্যান্য সহকর্মী অভিনয়শিল্পীরাও প্রচারণায় এগিয়ে আসেন। আমাদের পার্শ্ববর্তী দেশে এর প্রচলন থাকলেও, বাংলাদেশে এমনটা খুব একটা দেখা যায় না। তবে ‘তুই আমার’ সিনেমার শুভ কামনায় এগিয়ে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। তারা সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির প্রচারণাও করছেন।

আগামীকাল, ২১ এপ্রিল সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মুক্তিকে সামনে রেখে সিনেমাটির পরিচালক, নায়ক নায়িকার পাশাপাশি অন্যান্য অভিনয়শিল্পীরাও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সিনেমাটির জন্য শুভ কামনা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন-চিত্রনায়িকা কেয়া, চিত্রনায়ক জায়েদ খান, আমান রেজা, কায়েস আরজু, চিত্রনায়িকা সাহারা, রোমানা নীড়, আমৃতা প্রমুখ।

এসব তারকাদের ফেসবুক স্ট্যাটাস রাইজিংবিডি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

কেয়া : ২১ এপ্রিল ‘তুই আমার’ সিনেমাটি মুক্তি পাচ্ছে দয়া করে সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন… এবং শুভ কামনা সাইমন এবং মিষ্টির জন্য… অসংখ্য ভালোবাসা।

জায়েদ খান : আগামীকাল সিনেমা হলে চলে আসুন এবং শুভ কামনা সাইমন-মিষ্টি…

সাহারা : ২১ এপ্রিল মুক্তি পাচ্ছে তুই আমার সিনেমাটি… ফাস্ট টাইম সাইমন সাদিক এবং আমাদের কিউট মিষ্টি জান্নাত জুটি হয়ে কাজ করছে… আপনাদের সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইলো… তুই আমার টিমের সকলকে শুভ কামনা…

আমান রেজা : শুভ কামনা দুইজন কাছের মানুষের জন্য, মিষ্টি জান্নাত এবং সাইমন সাদিক…। জয় হোক বাংলা চলচ্চিত্রের..

কায়েস আরজু : মুক্তি পাচ্ছে আগামীকাল, শুভ কামনা তুই আমার…

রুমানা নীড় : সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ‘তুই আমার’ সিনেমাটা দেখার জন্য। আশা করি সবার ভালো লাগবে। আর দোস্ত, শুভ কামনা মিষ্টি জান্নাত। ২১ এপ্রিল সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন। লাভ ইউ অল।

অমৃতা : শুভ কামনা দোস্ত মিষ্টি জান্নাত ‘তুই আমার’-এর জন্য.. এই শুক্রবার আসছে প্রেক্ষাগৃহে সবাই অবশ্যই হলে সিনেমাটি দেখতে যাবেন।

চলচ্চিত্র মুক্তির আগে তারকাদের এ ধরনের প্রচারণাকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের জন্য শুভ সংকেতই বলে মনে করে চলচ্চিত্র বোদ্ধারা।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৭/রাহাত/মারুফ

Walton Laptop