ঢাকা, শুক্রবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘রংবাজ’র দোসর তারা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২০ ৫:০৫:৪১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২০ ৫:৪০:৩৭ পিএম
রংবাজ সিনেমার পোস্টার গ্রাফিক

বিনোদন প্রতিবেদক : পুরান ঢাকার রংবাজ পরিবারে জন্ম। রংবাজি করাই তার কাজ। এ জন্য তাকে সবাই ‘রংবাজ’ বলেই চেনেন। তিনি হলেন-শাকিব খান। তার সঙ্গে রয়েছেন চারজন দোসর। এরা শাকিবের আসে-পাশেই থাকেন। এরা হলেন- জাহিদ, চিকন আলী, রতন ও মারুফ।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ সিনেমায় তাদের শাকিব খানের দোসর হিসেবে দেখা যাবে। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলী।

এ প্রসঙ্গে অভিনয়শিল্পী জাহিদ বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমরা চারজন থাকি। আমি অধিকাংশ সিনেমায় খল চরিত্রে অভিনয় করি। এ সিনেমায় খল চরিত্রে অভিনয় করছি না। এতে আমি কমেডি চরিত্রে অভিনয় করছি।’

গত ১৭ এপ্রিল থেকে পাবনায় এ সিনেমা শুটিং শুরু হয়েছে। পাবনায় এ লটে ১৪ দিনের শুটিং করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

গত ১৪ এপ্রিল রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে চিত্রনায়ক শাকিব খান ও বুবলীসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও মেসার্স রূপরঙ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। তবে এটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নয়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর এটি বাংলাদেশে প্রথম লোকাল প্রোডাকশন। সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান।




রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৭/রাহাত/মারুফ

Walton
 
   
Marcel