ঢাকা, শুক্রবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

শুটিং ছেড়ে ঢাকায় ফিরছেন শাকিব

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২০ ৮:১৬:৪১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ১০:৩০:১২ এএম
শাকিব খান

বিনোদন প্রতিবেদক : ‘রংবাজ’ সিনেমার শুটিংয়ে বর্তমানে পাবনা অবস্থান করছেন অভিনেতা শাকিব খান। আগামীকাল, শুক্রবার (২১ এপ্রিল) শিল্পী সমিতির জরুরি সভা ডেকেছেন তিনি। এ কারণেই শুটিং ছেড়ে শুক্রবার ঢাকায় ফিরছেন এ অভিনেতা। এমনটাই জানিয়েছে বিশ্বস্ত একটি সূত্র।

এর আগে বাংলাদেশের একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে চলচ্চিত্র পরিচালক ও প্রযোজকদের হেয় করায় শাকিব খানকে আজ (২০ এপ্রিল) উকিল নোটিশ পাঠানো হয়। এ অভিনেতাকে উকিল নোটিশ পাঠায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। এ বিষয়ে কথা বলতেই তিনি শিল্পী সমিতির সভা ডেকেছেন বলে ধারণা করা হচ্ছে।

গত ১৬ এপ্রিল দেশের একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের উত্তরে শাকিব খান বলেন, ‘এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে এক নম্বর হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুই দিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে তখন শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে নাম-বদনাম দুই-ই চলতে হবে।’

তার এই বক্তব্যের মাধ্যমে শাকিব নির্মাতাদের হেয় করেছেন বলে দাবি পরিচালক সমিতির। তারা শাকিবের বিরুদ্ধে মানহানি মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন। তার আগে এ উকিল নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তারা।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’। গত ১৭ এপ্রিল থেকে পাবনায় এ সিনেমার শুটিং শুরু হয়েছে। এ লটে ১৪ দিনের শুটিং করার কথা রয়েছে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও মেসার্স রূপরঙ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। তবে এটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নয়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর এটি বাংলাদেশে প্রথম লোকাল প্রোডাকশন। সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান।
 


রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৭/মারুফ

Walton
 
   
Marcel