ঢাকা, মঙ্গলবার, ৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

এবার টাইগার-কৃতির লড়াই

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৮:১২:১৭ এএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ১২:৪০:৫৩ পিএম
টাইগার শ্রফ ও কৃতি স্যানন

বিনোদন ডেস্ক : চলতি বছরের শুরুতেই বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হয়েছিলেন শাহরুখ খান ও হৃতিক রোশান। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল তাদের রইসকাবিল সিনেমা দুটি। এছাড়া ২০১৭ সালে বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন বেশ কয়েকজন তারকা অভিনেতা।

শোনা যাচ্ছে, এবার টাইগার শ্রফ ও কৃতি স্যাননও বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হবেন। হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন টাইগার ও কৃতি। এবার তারাই মুখোমুখি বক্স অফিস লড়াইয়ে।

আগামী ২১ জুলাই মুক্তি পাবে টাইগার শ্রফ ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সিনেমা মুন্না মাইকেল। সম্প্রতি এমনটাই জানিয়েছেন বক্স অফিসে বিশ্লেষক তরুণ আদর্শ। একই দিনে কৃতি স্যানন ও আয়ুষ্মান খুরানা অভিনীত বেরেইলি কি বারফি সিনেমাটি মুক্তি পাবে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউড ড্যান্স ফিল্ম মুন্না মাইকেল। এতে জনপ্রিয় পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ভক্তের ভূমিকায় দেখা যাবে টাইগার শ্রফকে। হিরোপান্তিবাঘি সিনেমার পর নির্মাতা সাব্বির খানের সঙ্গে এটি টাইগারের তৃতীয় সিনেমা।

অন্যদিকে রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা বেরেইলি কি বারফি। কৃতি-আয়ুষ্মান ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাজকুমার রাও। আয়ুষ্মানকে দেখা যাবে প্রিন্টিং প্রেসের মালিকের ভূমিকায়। আর লেখকের ভূমিকায় অভিনয় করছেন রাজকুমার রাও।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/মারুফ/ফিরোজ

Walton
 
   
Marcel