ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তুমি কি আমার জন্য সেই আলোটা ধরবে?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ২৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুমি কি আমার জন্য সেই আলোটা ধরবে?

হুমায়ূন আহমেদের সঙ্গে স্ত্রী মেহের আফরোজ শাওন

বিনোদন ডেস্ক : পরিচালক-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। ব্যক্তিগত জীবনে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যদিও তাদের বয়সের ব্যবধান অনেক বেশি ছিল। এ নিয়ে আলোচনাও কম হয়নি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শাওন। এ আলাপচারিতায় শাওন ও হুমায়ূন আহমেদের প্রেমের বিষয় নিয়ে কথা বলেছেন হুমায়ূন পত্নী।

 



শাওন জানান, তিনি যখন দশম শ্রেণিতে পড়তেন ঠিক তখন তাকে প্রেমের প্রস্তাব দেন হুমায়ূন আহমেদ। সাক্ষাৎকারে মেহের আফরোজ শাওন বলেন, ‘উনি (হুমায়ূন আহমেদ) বলেছিলেন, গুহাচিত্র যারা আঁকতেন, তাদেরও কাউকে লাগত ওই অন্ধকারে প্রদীপটা ধরে রাখার জন্য। যাতে সেই চিত্রকর নিজের কাজটা করতে পারেন। তুমি কি আমার জন্য সেই আলোটা ধরবে?’

এ প্রশ্ন শুনে তোলপাড় হয়ে গিয়েছিল কিশোরী মেহের আফরোজ শাওনের গোটা পৃথিবী।এরপর কয়েক দিন চুপ করে ছিলেন তিনি। এমন প্রশ্নের উত্তরে কী বলবেন শাওন তা খুঁজে পাচ্ছিলেন না। এ কথার মর্মোদ্ধার করার মতো বয়সও তার ছিল না বলে জানান শাওন।

 



শাওন আরো বলেন, ‘এর ৪-৫ দিন পর উনি (হুমায়ূন আহমেদ)  আবার বলেন, সেন্ট মার্টিন দ্বীপে যদি একা চলে যাই, সব ছেড়ে, তুমি থাকবে? এবার উত্তর দিতে দেরি করিনি। আমি বলেছিলাম, থাকব। সবসময় থাকব।’



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়