ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্যাটরিনার ওপর নাখোশ দীপিকা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যাটরিনার ওপর নাখোশ দীপিকা!

ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। দুজনই অভিনেতা রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। দীপিকার সঙ্গে ব্রেকআপের পর ক্যাটরিনার প্রেমে পড়েন রণবীর। অবশ্য গত বছর তাদেরও ব্রেকআপ হয়। তাই ব্যক্তিগত বা পেশাগত কারণে তাদের ঠাণ্ডা লড়াইটা অনেকদিনের।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট চালু করেছেন ক্যাটরিনা কাইফ। মাত্র একদিনে ১০ লাখ অনুসারী পেয়েছেন তিনি। এছাড়া ইনস্টাগ্রামে তার তোয়ালে পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে। আর এতে নাকি খুশি নন দীপিকা।

ক্যাটরিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালুতে দীপিকা কেন নাখোশ হবেন? এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রাবতা সিনেমার একটি আইটেম গান প্রকাশিত হয়। এতে বেশ আকর্ষণীয় রূপে দীপিকাকে দেখা গেছে। কিন্তু ক্যাটরিনার ইনস্টাগ্রামে অভিষেক আলোচনায় ঢাকা পড়েছে রাবতা সিনেমায় দীপিকার গান। এ নিয়ে নাকি নাখোশ দীপিকা।

অভিনয়ের দিক থেকে ক্যাটরিনার পরবর্তী সিনেমা জাগ্গা জাসুস। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর। এছাড়া সালমান খানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় অভিনয় করছেন এ অভিনেত্রী। অন্যদিকে সঞ্জয় লীলা বানসালির পদ্মাবতী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন।



রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়