ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভারতে ছেলেধরা গুজবে ছয়জনকে পিটিয়ে হত্যা

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ১৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতে ছেলেধরা গুজবে ছয়জনকে পিটিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক : পূর্ব ভারতের ঝাড়খণ্ডে ছেলেধরা গুজবের জেরে ছয়জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার পূর্ব সিংহভূমে ও সরাইকেলায় পৃথকভাবে এ হত্যার ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, প্রথম ঘটনাটি ঘটেছে পূর্ব সিংহভূমের জাদুগোরার ইউরেনিয়াম টাউনশিপ এলাকায়। ছেলেধরা সন্দেহে তিন ব্যক্তিকে বাড়ি থেকে বের করে এনে পিটিয়ে মারে ক্ষিপ্ত এলাকাবাসি। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন এক নারীও।

ঝাড়খণ্ড পুলিশের  ডিআইজি প্রভাত কুমার জানান, টাউনশিপ এলাকার একটি বাড়িতে একদল শিশু পাচারকারীর জমায়েত হয়েছে বলে গুজব রটে যায়। এর পরই বিকাশ কুমার বর্মা, গৌতম কুমার বর্মা এবং গঙ্গেশ গুপ্ত নামের তিনজনকে বাড়ি থেকে টেনে রাস্তায় ফেলে মারতে থাকে ক্রুদ্ধ জনতা। খবর পেয়ে এই তিনজনকে উদ্ধারের জন্য যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় তখন ব্যাপক জনরোষের মুখে পড়তে পুলিশকেও। পুলিশের গাড়ি ভাঙচুর করে সেটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে ওই তিন আক্রান্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

একই অভিযোগে আরও তিন ব্যক্তিকে পিটিয়ে মারার ঘটনা ঘটেছে সরাইকেলা জেলার একটি গ্রামে। এ ক্ষেত্রে অবশ্য পুলিশ পৌঁছানোর আগেই মৃত্যু হয় তিনজনের।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়