ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাকিব-শুভশ্রীর অ্যাকশন-রোমান্স (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ২৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিব-শুভশ্রীর অ্যাকশন-রোমান্স (ভিডিও)

ছবির কোলাজ

বিনোদন ডেস্ক : ‘একজন গল্প বলবে দশজন শুনবে, ১০০জন ভয় পাবে, একশ থেকে হাজার, হাজার থেকে লাখ।’ নেপথ্য কণ্ঠে এভাবেই কথাগুলো বলতে শোনা যায় ‘নবাব’ সিনেমার প্রকাশিত ট্রেইলারে।

শাকিব খান অভিনীত এ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। আজ শুক্রবার জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ট্রেইলারটি। 

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের নির্মাতা জয়দেব মুখার্জি। সিনেমাটিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলি। প্রকাশিত ট্রেইলার অ্যাকশন আর রোমান্সে ভরপুর। এতে শাকিব খানকে ভিন্ন লুকে দেখা যাবে এ খবর সিনেমার শুটিং শুরুর আগেই দিয়েছিলেন নির্মাতারা। ট্রেইলার প্রকাশের পর সেই আভাসই পাওয়া গেছে।

শাকিব-শুভশ্রী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।  সিনেমাটির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। গত ১৬ নভেম্বর কক্সবাজারে সিনেমাটির শুটিং শুরু হয়। তারপরই কলকাতায় শুটিং শুরু করেন নির্মাতা। এরপর কিছু শুটিং থাইল্যান্ডেও অনুষ্ঠিত হয়েছে।  ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : ‘নবাব’ সিনেমার ট্রেইলার

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়